ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সৃজিত মুখার্জির অবস্থা আশঙ্কাজনক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, মে ৬, ২০১৫
সৃজিত মুখার্জির অবস্থা আশঙ্কাজনক সৃজিত মুখার্জি

দুর্ঘটনায় গুরুতর আঘাত পেলেন পরিচালক সৃজিত মুখার্জি। জাতীয় পুরস্কার অনুষ্ঠানে যোগ দিতে কিছুদিন আগে দিল্লি গিয়েছিলেন তিনি।

গতকাল রাতে দিল্লিতে দুই বন্ধুর সঙ্গে অটোতে চড়ে জহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের গেস্ট হাউজ আরাভলিতে নৈশাভোজ করতে যাচ্ছিলেন তারা। তখনই হঠাৎ উল্টে যায় অটো। চলন্ত অটো রাস্তায় টানতে টানতে অনেক দূর চলে যায়। ফলে পায়ের গোড়ালিতে গুরুতর আঘাত পান ৩৭ বছর বয়সী এই পরিচালক।  

 

গোড়ালিতে গুরুতর আঘাত পাওয়ার কারণে গতকাল রাতে তাকে ভর্তি করা হয় দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সে। জরুরি ভিত্তিতে তখনই অস্ত্রোপচার করানো হয় তার। ৪ ঘণ্টার জটিল অস্ত্রোপচার শেষ হয় বুধবার ভোর ৪টার সময়। আপাতত ৩ মাস সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।  

 

গত ১ মে মুক্তি পেয়েছে তার পরিচালিত ছবি ‘নির্বাক’। শুটিং শেষ রাজকাহিনিরও। তবে এর মধ্যেই সৃজিত গুরুতর জখম হওয়ায় রাজকাহিনির পোস্ট প্রোডাকশনের কাজও ক্ষতিগ্রস্ত হতে পারে। তার এই অসুস্থতার কারণে পিছিয়ে গেল কাকাবাবুর শুটিং।

 

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, মে ৬, ২০১৫

বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।