ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সালমানের সাজায় অভুক্ত যমজ বোন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, মে ৬, ২০১৫
সালমানের সাজায় অভুক্ত যমজ বোন

গাড়ি চাপা দিয়ে পথচারী হত্যার কারণে ৫ বছরের জেল হলো সালমান খানের। আজ বুধবার (৬ মে) দুপুর ১টা ৫৮ মিনিটে (বাংলাদেশ সময়) মুম্বাইয়ের স্থানীয় একটি আদালতের দায়রা বিচারক ডি ডব্লিউ দেশপান্ডে এ রায় ঘোষণা করেন।

 

এই খবর শোনার পর থেকেই সারা আর ফারহা-দুই যমজ বোন যেন স্তব্ধ হয়ে গিয়েছেন। মুখে তুলছে না খাবার। তুলবেই বা কি করে! তারা যে সালমান খানের রাখি বোন৷ ভাইয়ের এমন বিপদের দিনে বিধ্বস্ত তারা।

 

দুই বোনের বাড়ি বিহারে।  ইচ্ছে ছিল পছন্দের নায়কের হাতে রাখি পরাবেন। তাদের ইচ্ছের কথা জানেত পারেন ৪৯ বছর বয়সী অভিনেতা নিজেই। তারপর তিনি তাদের মুম্বই আসার ব্যবস্থা করেন। দুই বোন এসে সালমানের হাতে রাখি পরিয়ে যান। সেদিন থেকে তারা সালমানের রাখি বোন। তারপর কেটে গেছে ৩ বছর। কিন্তু সেই দিনটির স্মৃতি আজও তাদের হৃদয়ে তাজা রয়েছে।  

 

বুধবার সকাল থেকেই  উৎকণ্ঠায় ছিলেন দুই বোন। অবশেষে আদালত জানালো, পাঁচ বছরের কারাদণ্ডে দণ্ডিত সালমান। সেই খবর শোনার পর থেকেই মুখে কিছুই তুলছেন তারা।  

 

তাদের বাবা শাকিল আহমেদ জানিয়েছেন অনেক বুঝিয়েও তাদের খাওয়াতে পারেননি। সালমানের প্রতি ভালোবাসার টানেই দুই বোন খাওয়া ছেড়েছেন।

 

বিকেলে জামিনের খবরে একটু স্বস্তি এসেছে। এখন তাদের ‘সালমান ভাইয়ের জন্য শুধু প্রার্থনা করে চলেছেন ১৮ বছর বয়সী সারা ও ফারহা।

 

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মে ৬, ২০১৫

বিএসকে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।