ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘স্বপ্নচোর’ তৌসিফ-শবনম ফারিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, মে ৭, ২০১৫
‘স্বপ্নচোর’ তৌসিফ-শবনম ফারিয়া তৌসিফ মাহবুব ও শবনম ফারিয়া/ ছবি: নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তৌসিফ মাহবুব ও শবনম ফারিয়া একসঙ্গে বেশ কয়েকটি কাজ করেছেন। এবার অভিনয় করলেন ‘স্বপ্নচোর’ নামের একটি টেলিছবিতে দেখা যাবে তাদেরকে।

এটি লিখেছেন ও পরিচালনা করেছেন মিনহাজ আল দীন।

 

এতে ফাহিম চরিত্রে তৌসিফ আর তার প্রতিবেশী রাত্রির ভূমিকায় দেখা যাবে শবনম ফারিয়াকে। ফাহিমের মা-বাবার চরিত্রে অভিনয় করেছেন ডা. এজাজুল ইসলাম ও মনিরা মিঠু। এ ছাড়া গৃহশিক্ষকের ভূমিকায় আছেন শতাব্দী ওয়াদুদ।  

 

তৌসিফ জানালেন, এটি মূলত মাকে ঘিরে নাটক। সন্তানকে নিয়ে উচ্চাভিলাষী তিনি। এ কারণে ছেলেকে পড়াশোনায় প্রচুর চাপ দিয়ে ফেলেন মা। সেন্টমার্টিন, পুরান ঢাকা ও রাজধানীর বিভিন্ন অংশে এর দৃশ্যধারণ হয়েছে। আগামী ১০ মে মা দিবস উপলক্ষে আরটিভিতে বিকেল সাড়ে ৫টায় প্রচার হবে এটি।

নির্মাতা মিনহাজ বাংলানিউজকে জানালেন, টেলিছবিটি ৮০ মিনিট ব্যাপ্তিতেও সাজানো হয়েছে। তবে তা প্রদর্শন করা হবে ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি এবং ফেনী সরকারি কলেজে।  

 

‘স্বপ্নচোর’-এ গান রয়েছে তিনটি। এগুলোতে কণ্ঠ দিয়েছেন কনা, আতিক শামস। সুর ও সংগীত পরিচালনায় আবিদ রনি, আতিক শামস ও মিনহাজ আল দীন।

 

এর আগে বিজ্ঞাপনচিত্র নির্মাণ করে হাত পাকিয়েছেন মিনহাজ আল দীন। তিনি বললেন, ‘এটা আমার প্রথম ফিকশন। আমার এ টেলিছবিটি নিবেদন করেছে স্টার লাইন। এখন রোজার ঈদের জন্য কাজের প্রস্তুতি নিচ্ছি। ’

 

বাংলাদেশ সময় : ১৮০৫ ঘণ্টা, মে ৭, ২০১৫

জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।