ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

অনলাইনে প্রকাশ হলো ফয়সালের একক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, মে ১২, ২০১৫
অনলাইনে প্রকাশ হলো ফয়সালের একক ফাহিম ফয়সাল

কন্ঠশিল্পী ও সুরকার ফাহিম ফয়সালের একক অ্যালবাম ‘ভালোবাসার শেষ খেয়াল’ অনলাইনে প্রকাশ হয়েছে। প্রথমে একটি গান প্রকাশ করলেও এবার পুরো অ্যালবামের গান প্রকাশ হতে যাচ্ছে।

‘ইটিউনস ডট কম ডট বিডি’ ও ‘কাইনেটিক মিউজিক’ থেকে শ্রোতারা পুরো অ্যালবামটি সংগ্রহ করতে পরবেন।  

 

নতুন এই অ্যালবামটির সব গানের সুর ও সংগীতায়োজন করেছেন ফয়সাল। ‘ভালোবাসার শেষ খেয়াল’ অ্যালবামের গান বর্তমানে প্রচার হচ্ছে দেশের বেশকিছু এফ.এম রেডিও এবং টেলিভিশন চ্যানেলে। অ্যালবামে গান থাকছে ৭টি।  

 

গানগুলো হচ্ছে ‘নীলচে আকাশ’, ‘যাদুর ছায়া’, ভালোবাসার শেষ খেয়াল’, চোখের মাঝে চোখ’, ‘সিজদাহ করি তোমায় স্মরে’, ‘এখনই নামবে বৃষ্টি’ ইত্যাদি। গানের কথাগুলো লিখেছেন জাহিদ আকবর, ইফতেখার সুজা, জাহিদ সাঁই, জেড এইচ শোভন, ফাহিম তীব্র ও ফাহিম ফয়সাল। সংগীতায়োজন করেছেন সজিব দাস, সাজিদ সরকার, আমজাদ হোসাইন ও রাফি।

 

অ্যালবামটি নিয়ে ফয়সাল বাংলানিউজকে বলেন, ‘বর্তমান সময়ে অ্যালবাম প্রকাশ ও প্রসারে সারা বিশ্বে অনলাইন মাধ্যম খুবই জনপ্রিয়। অ্যালবামের প্রতিটি গানেই নিজের ভালোলাগাকে প্রাধান্য দিয়েছি। পৃথিবীর যে কোন স্থান থেকেই শ্রোতারা চাইলেই অ্যালবামটি সংগ্রহ করতে পারবেন। এর পাশাপাশি কলকাতায়ও এই অ্যালবামটি শিগগিরই মুক্তি দেওয়া হবে। ’

 

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ১২ মে, ২০১৫

এমকে/

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।