ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘পদ্ম পাতার জল’ ছবির জন্য শাবনুর!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, মে ১৯, ২০১৫
‘পদ্ম পাতার জল’ ছবির জন্য শাবনুর! ইমন ও মিম/ ছবি: নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশের চলচ্চিত্রে একটা সময় একটানা জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন চিত্রনায়িকা শাবনুর। এখন তাকে পর্দায় সেভাবে না দেখা গেলেও ১৮ মে সন্ধ্যায় তার মুখ দেখা গেল রাজধানীর গুলশানের এক রেস্তোঁরায়।

সেখানে জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানে ‘পদ্ম পাতার জল’ ছবির নানা কলাকুশলীরা হাজির হন। আর এ ছবিকে শুভ কামনা জানাতে উপস্থিত হন শাবনুর।  

 

তিনি ছবিটির পাশাপাশি এর প্রধান দুই অভিনয়শিল্পী মিম ও ইমনকে শুভকামনা জানান। শাবনূর অনুষ্ঠানে হাজির হয়ে  বলেন,  ‘ছবি দুটির গান দেখে বোঝা যায় ‘পদ্ম পাতার জল’ ছবিটির নির্মাণের ক্ষেত্রে অনেক যত্ন নেওয়া হয়েছে। ভালো প্রযোজক আসা দরকার। আমাদের পাশের দেশ কলকাতা এক সময় পিছিয়ে ছিল, আর আমরা এগিয়ে ছিলাম। কিন্তু এখন তারা বাংলা ছবি দিয়ে অনেকদুর এগিয়ে গেছে এবং আমরা পিছিয়ে পড়েছি। আমাদের চেষ্টা থাকবে সামনে এগিয়ে যাবার। আর এ ছবির প্রধান দুই অভিনয়শিল্পী মিম ও ইমনের জন্য শুভকামনা রইল। ’

 

আসছে ঈদে মুক্তি পাচ্ছে মিম ও ইমন জুটির নতুন ছবি ‘পদ্ম পাতার জল’। ‘পদ্ম পাতার জল’ ছবির দৃশ্যে মিম ও ইমন। অনুষ্ঠানে ‘পদ্ম পাতার জল’ ছবির দুই মাসব্যাপী প্রমোশনাল ক্যাম্পেইনেরও উদ্বোধন করা হয়। একই সঙ্গে ছবিটির ওয়েবসাইট (www.podmopatarjol.com) ও ফেসবুক পেজ (www.facebook.com/filmppj) উন্মুক্ত করা হয় ।

 

অনুষ্ঠানে ছবিটির সঙ্গে সংশ্লিষ্ট সব কলাকুশলী ও সংগীতশিল্পীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মিম ও ইমন।

অনুষ্ঠানে ‘পদ্ম পাতার জল’ ছবির অভিনয়শিল্পী ও সংগীতশিল্পীরা তাঁদের অনুভূতি ও আশাবাদ ব্যক্ত করেন। শুটিং চলার সময়ের নানা ধরনের মজার ঘটনা এবং অভিজ্ঞতা ভাগাভাগি করেন তাঁরা।

 

পরিচালক তন্ময় তানসেন জানান, প্রযোজককে ধন্যবাদ দেবার পাশাপাশি এ ছবিটির সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান সব সময় তাঁর পাশে থাকার জন্য।  

ট্রাইপড প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘পদ্ম পাতার জল’ ছবির কাহিনি ও সংলাপ রচয়িতা গীতিকবি লতিফুল ইসলাম শিবলী। তিনি তার বক্তব্যে বলেন, ‘এই ছবির গানগুলো এমনভাবে তৈরি করা হয়েছে যে, আমি নিশ্চিত এই গানগুলো বাংলাদেশের শহর-বন্দর-গ্রামে-গঞ্জে ছড়িয়ে যাবে। জীবনানন্দ দাশের কবিতার লাইনের পাশে আমার গানের লাইনও থাকবে এ ছবির গানে। এটাও আমার জন্য একটা বড় পাওয়া।

 

অভিনেতা তারিক আনাম খান বলেন, ‘চরিত্র ছোট হলেও একটা শক্তিশালী চরিত্রে ‍অভিনয় করতে দেখা যাবে আমাকে। জমিদারের চরিত্রে অভিনয় করেছি। ’

 

অনুষ্ঠানে শাবনুর ছাড়াও অভিনেতা অমিত হাসান, সঙ্গীতশিল্পী এলিটা করিম. শিরোনামহীন ব্যান্ডের জিয়া, শাফিনও বক্তব্য দেন। শিরোনামহীন ও এলিটার গাওয়া গানও থাকছে এ ছবিতে।  

 

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ১৯ মে, ২০১৫

এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।