ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

পৌঁছেছেন জনি হক, পড়ুন কান-কথা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, মে ১১, ২০১৫
পৌঁছেছেন জনি হক, পড়ুন কান-কথা

কানে পৌঁছে গেছেন জনি হক। বাংলানিউজের স্পেশাল করেসপন্ডেন্ট ও বিনোদন বিভাগের প্রধান জনি হক ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসব কাভার করতে যাচ্ছেন, পাঠকের সে কথা আগেই জানা।

এবার ঘোষণা এই, জনি হক পৌঁছে গেছেন কানে। সেখানে এরই মধ্যে ভেন্যু ঘুরে দেখা, ছাড়াও কর্মসূচির বিস্তারিত খোঁজ খবর নিতে শুরু করেছেন। যে কোনও সময়ই বার্তাকক্ষে জনি হকের রিপোর্ট পৌঁছাতে শুরু করবে।

তবে তার আগে আরেকটি ঘোষণা, কান উৎসবের যে কোনও দিক সম্পর্কে যদি কেউ জানতে চান, কারও যদি আগ্রহের কিছু থাকে তা বাংলানিউজের মাধ্যমে কিংবা জনি হককে সরাসরি জানাতে পারেন [email protected] কিংবা [email protected] এই ঠিকানায়। আপনি নিজে কান উৎসব সম্পর্কিত কোনও অভিজ্ঞতা বা জ্ঞানও শেয়ার করতে পারেন।  

আগামী ১৩ মে ফ্রান্সের কান শহরে শুরু হবে এই উৎসবের ৬৮তম আসর। চলবে ২৪ মে পর্যন্ত।

হলিউড-বলিউড এবং বিশ্বের বিভিন্ন দেশের নামি-দামি চলচ্চিত্র ব্যক্তিত্বদের অংশগ্রহণে এই উৎসবের খুঁটিনাটি জনি হক জানাতে থাকবেন ‘কান-কথা’ বিভাগে।

বিশ্বখ্যাত ছবির আলোকে দেশীয় সংস্কৃতি ও বিনোদন অঙ্গনের উৎকর্ষতা, বিশ্বের সবচেয়ে মর্যাদাসম্পন্ন চলচ্চিত্র উৎসবকে উপস্থাপন, দেশীয় চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের ভালো কাজে আগ্রহ তৈরি, এমন বৃহৎ আয়োজনে বাংলাদেশকে সম্পৃক্ত করা এ সবই হবে বাংলানিউজের এই অংশগ্রহণের মূল লক্ষ্য।

বাংলাদেশ সময় ১৮৫০ ঘণ্টা, মে ১১, ২০১৫
এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।