ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ক্যান্সারে ভয় পান না হিউ জ্যাকম্যান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, মে ১২, ২০১৫
ক্যান্সারে ভয় পান না হিউ জ্যাকম্যান হিউ জ্যাকম্যান

হলিউডে এই মুহূর্তে ‘হট কেক’, ‘এক্স-মেন’, ‘উলভারিন’, ‘রিয়্যাল স্টিল’ কিংবা ‘প্রিজনার’, একের পর এক ছবিতে অভিনয় করে হিউ জ্যাকম্যান বেশ প্রশংস‍া কুড়িয়েছেন। হলিউডের বিখ্যাত পরিচালকদের অনেকেই তার সঙ্গে কাজ করার জন্য আগ্রহী।

আর সেই কারণেই কখনও অবসর পাননি তিনি।  

 

গত দু-তিন বছর টানা কাজ করতে হয়েছে তাকে। প্রচন্ড রোদে কাটাতে হয়েছে ঘণ্টার পর ঘণ্টা। আর সেটাই হয়েছে তার বিপদের কারণ৷ ক্যান্সারে আক্রান্ত হয়েছেন হলিউড অভিনেতা হিউ জ্যাকম্যান। বাচ্চাদের জন্য সানস্ক্রিন লোশন তৈরী এক প্রতিষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানের যান তিনি এবং সেখানেই তিনি এ বিষয়ে আলোচনা করেছেন।  

 

আর ক্যান্সার সম্পর্কে ৪৬ বছর বয়সী এই অভিনেতা জানান, ‘ক্যান্সার হওয়াটা মোটেও কোনো ভয়ের ব্যাপার না। চিকিৎসাবিজ্ঞানের উন্নতির কারণে এখন ক্যান্সারকে প্রতিরোধ করে ফেলা সম্ভব। এই বিশেষ অসুখ এখন বেশ সাধারণ একটি ব্যাপার। ’ তবে সেটা যে শুধুমাত্র অসুস্থদের পাশে থাকতে বা তাদের আশা দেখাতে হবে তা নয়।

 

‘এক্স ম্যান’ খ্যাত এই অভিনেতা এই সকল কথা বল‍ার কারণ হচ্ছে তার নিজের জীবনেই ঘটেছে এমন ঘটনা। কারণ তিনি নিজেই ক্যান্সার আক্রান্ত হয়েছেন চারবার। ত্বকের ক্যান্সারে ভুগেছেন তিনি।


বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মে ১২, ২০১৫

বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।