ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

তিন ছবি ফ্লপ হলেও আশাবাদী বিদ্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, মে ১২, ২০১৫
তিন ছবি ফ্লপ হলেও আশাবাদী বিদ্যা বিদ্যা বালান

বিয়ের পরও নায়িকারা যে সাফল্য পেতে পারে, তা প্রমাণ করে দিতে চান বলিউড অভিনেত্রী বিদ্যা বালান।

 

বিয়ের পরেও ক্যারিয়ারে সাফল্য পাওয়া যায় এর উদাহরণ দেখিয়ে তিনি বলেছেন, ঐশ্বরিয়া রাই বচ্চন, কারিনা কাপুর খান, কাজলের মতো নায়িকারা তার প্রমাণ।

 

 

বিয়ের পর তার অভিনীত পরপর তিন তিনটি ছবি ফ্লপ হয়েছে। জাতীয় পুরস্কার জয়ী এই অভিনেত্রী এখন চিন্তায় পড়ে গেছেন। একসময় তার মনে হয়েছিল, বিয়েই বোধহয় তার ক্যারিয়ারে প্রভাব ফেলছে।

 

বিয়ের পর নায়িকাদের ক্যারিয়ারে বাঁধা পড়ে-এমন এক ধারণা চালু আছে ইন্ডাস্ট্রির আনাচে-কানাচে। বিদ্যা পরপর ফ্লপের ধাক্কায় সেই ধারণার ফাঁদেই পা দিয়েছিলেন। কিন্তু তা থেকে তিনি বেরিয়ে এসেছেন।  

 

৩৭ বছর বয়সী এই অভিনেত্রী আরও জানান, ‘ছবির সাফল্য অনেক কিছুর উপর নির্ভর করে। এরকম কোনও বাঁধা ধরা নিয়ম নেই যে, নায়িকাদের বিয়ে হলেই ক্যারিয়ার শেষ হয়ে যায়। ’

 

আগামী ছবি ‘হামারি অধুরি কাহানি’ নিয়ে বিদ্যা তাই আশাবাদী। ‘পরিণীতা’ ছবির পর এই প্রথম আবার পুরোপুরি রোম্যান্টিক ছবিতে অভিনয় করছেন তিনি। ছবিতে তার বিপরীতে রয়েছেন ইমরান হাশমি। ছবিটি মুক্তি পাবে ১২ জুন।  

 

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, মে ১২, ২০১৫

বিএসকে/একেএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।