ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নেপাল দুর্গতদের পাশে বাংলাদেশী শিল্পীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, মে ১৩, ২০১৫
নেপাল দুর্গতদের পাশে বাংলাদেশী শিল্পীরা উপরে (বাঁ থেকে) এলআরবি, সোলস, ফিডব্যাক ও শূণ্য

ভয়াবহ ভূমিকম্পে বিধ্বস্ত নেপালের জনগণকে সহায়তা করতে আয়োজন করা হচ্ছে ‘প্রাণ আপ কনসার্ট’। সেখান গান করবেন বাংলাদেশের শিল্পীরা।

এ উপলক্ষে ১৩ মে দুপুরে রাজধানীর এক রেস্তোঁরায় সংবাদ সন্মেলনের আয়োজন করা হয়।  

 

এ অনুষ্ঠানে আগামি ২১ মে কলাবাগান মাঠে এ কনসার্ট অনুষ্ঠিত হবে বলে জানান প্রাণ বেভারেজ লিমিটেড এর চিফ অপারেটিং অফিসার আনিসুর রহমান। এখানে গান পরিবেশন করবেন এলআরবি, সোলস, ফিডব্যাক, আর্ক, ব্ল্যাক, শূন্য, পেন্টাগণ, পাওয়ার ভয়েস এর সজল, রেশমী, এইচ এম রানাসহ আরো অনেকে।  

আনিসুর রহমান আরো জানান, ২১ মে দুপুর আড়াইটায় দর্শকদের জন্যে গেট উন্মুক্ত করা হবে এবং তিনটায় কনসার্ট শুরু হবে। ১৪ মে থেকে ঢাকার সব স্বপ্ন আউটলেট থেকে দর্শকরা এ কনসার্টের টিকেট সংগ্রহ করতে পারবেন। টিকেট বিক্রি থেকে প্রাপ্ত অর্থ নেপালের দূর্গতদের সাহায্যার্থে প্রদান করা হবে।  

 

টিকেটের মূল্য রাখা হয়েছে ১৫০ টাকা। দর্শকরা সরাসরি কনসার্টের দিনে কলাবাগান মাঠ থেকেও টিকেট সংগ্রহ করতে পারবেন। উল্লেখ্য, প্রাণ ইতোমধ্যে তিন হাজার কার্টন বিস্কুট ও ফ্রুট ড্রিংক নেপালের দুর্গতদের জন্যে প্রদান করেছে বলে জানা যায়।  

 

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, ১৩ মে, ২০১৫

এমকে/                

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।