ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সালমান খানের মামলা নিয়ে ছবি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, মে ১৪, ২০১৫
সালমান খানের মামলা নিয়ে ছবি সালমান খান

সালমান খানের গাড়ি চাপা দিয়ে মানুষ হত্যার (হিট অ্যান্ড রান) মামলায় এ ঘটনাটিকে সেলুলয়েডে তুলে আনছেন পরিচালক এ এম আর রমেশ। দক্ষিণ ভারতীয় এই নির্মাতা জানিয়েছেন, তার মুক্তি প্রতীক্ষিত কন্নড় ভাষার সিনেমা 'গেম'-এর একটি অংশ সালমান খানের হিট অ্যান্ড রান মামলা থেকে অনুপ্রাণিত।

 

বলিউডের নেপালি তারকা মণীষা কৈরালা ও দক্ষিণের সুপারস্টার অর্জুন সারজাকে নিয়ে গত বছর 'গেম' সিনেমার কাজ শুরু করেন নির্মাতা রমেশ।  

 

মূলত 'গেম' সিনেমার কাহিনী আবর্তিত হয়েছে ভারতের সাবেক কেন্দ্রীয় মন্ত্রী শশী থারুরের স্ত্রী সুনন্দা পুষ্করের রহস্যজনক মৃত্যুর ঘটনা নিয়ে। গত বছরের ১৭ জানুয়ারি দিল্লির একটি অভিজাত হোটেলের কক্ষ থেকে সুনন্দার মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

শুটিং শুরুর আগেই এ খবর চাউর হয় যে সুনন্দা পুষ্করের মৃত্যুর ঘটনা নিয়ে তৈরি হচ্ছে সিনেমাটি। যদিও রমেশ কখনো এ বিষয়ে মন্তব্য করেননি। এবার দেখা যাক শেষ পর্যন্ত কি হয় ! 

 

রমেশ আরো বলেন, 'গেম' ছবিতে আমি একটি বার্তা দেয়ার চেষ্টা করেছি। দর্শককে ছবি দেখে সেই বার্তা বুঝে নিতে হবে।  ১৫ আগস্ট মুক্তি পাবে 'গেম'।

 

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, মে ১৪, ২০১৫

বিএসকে/এমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।