ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রণবীর-দীপিকার তামাশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, মে ১৪, ২০১৫
রণবীর-দীপিকার তামাশা

রণবীর-দীপিকার সম্পর্ক ভেঙে গেছে অনেক আগেই, কিন্তু তারপরও তারা একাধিকবার পর্দায় জুটি বেঁধেছেন। সম্প্রতি রণবীর-দীপিকা ব্যস্ত ছিলেন ‘তামাশা’ ছবির কাজ নিয়ে।

আর তখন সংবাদমাধ্যমে তাঁদের সম্পর্ক নিয়ে শুরু করে নতুন জল্পনা-কল্পনা। কিন্তু সমস্ত জল্পনাকে উড়িয়ে দিয়ে এক সাক্ষাৎকারে দীপিকা জানান, তার সঙ্গে রণবীরের এক বিশেষ সমীকরণ আছে। যা ভাষায় বা কয়েকটা শব্দে বিশ্লেষণ করা সম্ভব নয়। আর সেই বিশেষ সম্পর্ক রণবীরের মধ্যে ছিল, আছে এবং থাকবে।

 

তাদের মধ্যে সম্পর্ক ভাঙনের এক বছরের মধ্যে ২০১৩ সালে অয়ন মুখার্জী পরিচালিত ছবি ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে আবারো কাজ শুরু করেন। ছবিটি  মুক্তির পর সংবাদমাধ্যম যখন দুজনের সম্পর্কের রসায়ন নিয়ে নানা কথা বলা শুরু করে, তখন দর্শক কিন্তু তাদের অন-স্ক্রিন কেমিস্ট্রির প্রশংসায় পঞ্চমুখ। দুজনকে ফের আবার একসঙ্গে দেখা যাবে ইমতিয়াজ আলির ‘তামাশা’ ছবিতে।  

 

২৯ বছর বয়সী এই অভিনেত্রী আরও জানান, তাদের সম্পর্কে কথা কখনও বন্ধ হবে না, কিন্তু তারা একে অপরের সঙ্গে যে বিশেষ বন্ধুত্ব, তারই প্রতিচ্ছবি দেখা যায় তাদের দুজনের অভিনীত প্রতিটি ছবিতে। আর সে জন্যই তাদের অভিনীত প্রতিটি ছবিই ‘সুপারহিট’।  

 

 

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, মে ১৪, ২০১৫

বিএসকে/এমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।