ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ফুল প্যাকেজ নিয়ে আসছেন অনন্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, মে ১৫, ২০১৫
ফুল প্যাকেজ নিয়ে আসছেন অনন্ত অনন্ত জলিল/ ছবি:নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চলচ্চিত্রের শুরু থেকেই চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল একের পর এক চমক দিয়ে আসছেন। এবার তিনি একটি ভিন্ন উদ্যোগ হাতে নিয়েছেন।

সেটা হলো তার নতুন ছবি ‘দ্য স্পাই : অগ্রযাত্রার মহানায়ক’ এর জন্য তিনি সারাদেশ থেকে বাছাই করে বেশকিছু নতুন অভিনেতা-অভিনেত্রী নিবেন। এজন্য ১৪ মে সন্ধ্যায় রাজধানীর গুলশানে অবস্থিত হোটেল ওয়েস্টিনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।  

 

ফিল্ম প্রোডাকশন হাউস মনসুন ফিল্মসের পক্ষ থেকে এ আয়োজন করা হয়। অনুষ্ঠানের নাম দেওয়া হয় ‘ট্যালেন্ট হান্ট’। সংবাদ সন্মেলনে শুরুতেই বক্তব্য রাখেন মনসুন ফিল্মের হেড অব মিডিয়া অ্যান্ড পি আর অফিসার এস এম সজিব। তার বক্তব্যে ও প্রেজেন্টেশনে এই ‘ট্যালেন্ট হান্ট’ এর প্রমোসহ অনান্য বিষয় তুলে ধরা হয়।  

 

ট্যালেন্ট হান্ট নামের আয়োজনে অনন্তকে সহযোগিতা করছে টেলিকম কোম্পানি রবি। রবির গ্রাহকরা সেলফোনে এসএমএস-এর মাধ্যমে এই প্রোগ্রামে অংশ নিতে পারবেন। ২০মে থেকে এই রেজিস্ট্রেশন শুরু হবে। আর চলবে ৫ জুলাই পর্যন্ত। এরপর আবারো একটি সংবাদ সন্মেলনের মাধ্যমে বিস্তারিত তথ্য দেওয়া হবে বলে জানা যায়।  

অনন্ত জলিল তার বক্তব্যে বলেন, ‘আমি নতুন ছবির জন্য অভিনেতা-অভিনেত্রী বা ভিলেন খুঁজলে তেমন কাউকে পায় না। তাই এবার ফুল প্যাকেজ নিয়ে নামছি। আমার ছবিতে কাজের সুযোগ দিবো। নতুন মুখদের মধ্য থেকে ২২ জন বা ৩০ জন যতটা সম্ভব অভিনেতা-অভিনেত্রী বাছাই করে নিবো। আর এটা পর্ব আকারে দেখাবে একটি টিভি চ্যানেল। আর এ বাছাই প্রক্রিয়ার জন্য সহযোগিতা করছে টেলিকম কোম্পানী রবি ও লাইভ টেকনোলজি। ’

 

নতুন মুখের সন্ধানে দেশব্যাপী ট্যালেন্ট হান্ট এর মাধ্যমে বিভিন্ন বয়সের নতুন অভিনয়শিল্পী নির্বাচিত করা হবে, যাঁরা চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা বর্ষার সঙ্গে আগামী চলচ্চিত্র ‘দ্য স্পাই : অগ্রযাত্রার মহানায়ক’-এ অভিনয়ের সুযোগ পাবেন। এজন্য শিগগিরই একটি বিজ্ঞাপন টিভিতে দেখানো হবে।  

 

এই সংবাদ সম্মেলনে উপস্থিত আরো উপস্থিত ছিলেন মনসুন ফিল্মসের ব্যবস্থাপনা পরিচালক ও চিত্রনায়িকা বর্ষা, ইভেন্ট কনসালট্যান্ট পার্টনার ডেলটা বে ইন্টারন্যাশনাল লিমিটেডের চেয়ারম্যান সালিমা শারমিন হোসেন, মার্কেটিং পার্টনার সিন ইন্টারন্যাশনাল লিমিটেডের চেয়ারম্যান ইসরাত জাকের, টেকনিক্যাল পার্টনার লাইভ টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শরিফ উদ্দিন টিটু এবং টেলকো পার্টনার রবি এক্সিয়াটা লিমিটেডের চিফ অপারেটিং অফিসার মাহতাব উদ্দিন আহমেদ, রবি এক্সিয়াটা লিমিটেডের হেড অব ভাস কন্টেন্ট ম্যানেজমেন্ট ফয়সাল মাহমুদ হাসান। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন তানিয়া হোস‍াইন।  

 

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, ১৫ মে, ২০১৫

এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।