ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

পর পর তিন ছবিতে আমির-জ্যাকি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, মে ১৫, ২০১৫
পর পর তিন ছবিতে আমির-জ্যাকি জ্যাকি চ্যান ও আমির খান

ভারতীয় সংষ্কৃতি এবং চীনের মার্শাল আর্ট নিয়ে তৈরি হচ্ছে ইন্দো-চীন যৌথ প্রযোজনার ছবি ‘কুং ফু যোগা’। আর এতে অভিনয় করছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান ও চীনের মার্শাল আর্ট কিং জ্যাকি চ্যান।

 

এ ছবিতে সিনেমা প্রেমীরা দেখতে পাবেন অ্যাকশন আর অ্যাক্টিংয়ের পারফেক্ট কম্বিনেশন।  

 

সম্প্রতি ইন্দো-চীন যৌথ প্রযোজক সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, দুই দেশের দুই জনপ্রিয় সুপারস্টারকে নিয়ে পরপর তিনটি ছবিতে কাজ করার পরিকল্পনা রয়েছে।  

 

ব্লকবাস্টার মুভি থ্রি-ইডিয়ট এবং পিকের পর চীনে আমিরের ভক্ত বহুগুণে বেড়ে গেছে। আর তাইতো এ জনপ্রিয়তাকেই কাজে লাগাতে চাইছেন ইন্দো-চীন যৌথ প্রযোজনা সংস্থাটি।

 

বেশ কিছুদিন আগে জ্যাকি তার নতুন ছবির ‘ড্রাগন ব্লেড’-এর প্রচারে এসে জানিয়েছিলেন তিনি আমিরে কতটা ভক্ত। বিশেষ করে থ্রি ইডিয়ট মুভিটা দেখার পর থেকে তিনি আমিরের ফলোয়ার হয়ে যান। হংকংয়ে ছবিটি মুক্তি পাবার পর জ্যাকি ছবিটি দেখেছেন বলেও জানান।

 

বর্তমানে বলিউড স্টার আমির ব্যস্ত রয়েছেন ‘দঙ্গল’ ছবির শুটিংয়ে। এখানে এই ছবিতে কুস্তিবিদ ফোগটের বায়োপিকে অভিনয় করতে চলেছেন মিস্টার পারফেকশনিস্ট। ছবিটি পরিচালনা করছেন নিতীশ তিওয়ারি।

 

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, মে ১৫, ২০১৫

বিএসকে/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।