ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

হঠাৎ ডায়েন ক্রুজারের বিকিনি!

জনি হক, স্পেশাল করেসপন্ডেন্ট... কান (ফ্রান্স) থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৭ ঘণ্টা, মে ১৭, ২০১৫
হঠাৎ ডায়েন ক্রুজারের বিকিনি!

ফটোকলে একটা না একটা অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটছেই। আগের দিন এমা স্টোন পরিস্থিতি আঁচ করতে পেরে সতর্ক হয়েছিলেন।

কিন্তু এদিন ডায়েন ক্রুজার ভুলে গিয়েছিলেন পা খোলা পোশাক পরে বসতে গেলে থাকতে হয় সাবধান! তার ওপর সামনে যদি থাকে শত শত আলোকচিত্রী।

সাল দিবু্সিতে আজ শনিবার (১৬ মে) দুপুর ও রাতে ছিলো নারী নির্মাতা অ্যালিস উইনোকুরের 'ম্যারিল্যান্ড' ছবির উদ্বোধনী প্রদর্শনী। এতে অভিনয় করেছেন ক্রুজার। তাই ৩৮ বছর বয়সী এই জার্মান অভিনেত্রী এসেছেন কানে। কিন্তু অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির মধ্যে যে পড়বেন তা নিয়ে মোটেই প্রস্তুত ছিলেন না তিনি! আর অমন মুহূর্তে কোন মেয়েই বা পড়তে চায়।

ফটোকলের এক পর্যায়ে পোডিয়ামের উঁচুতে উঠে বসায় ক্রুজারের হালকা নীল রঙা পোশাকটি সরে যায়। ব্যস, এরপর তার বিকিনি চোখ এড়ায়নি কারও। বিষয়টা বুঝতে পেরে 'ম্যারিল্যান্ড' ছবির সহশিল্পী বেলজিয়ামের ম্যাথিয়াস শোনায়ের্টস তাকে নেমে আসতে সহযোগিতা করেন। অবশ্য পোশাকটিতে গোলাপ ফুলের ডিজাইন মনে ধরেছে কেতাদুরস্তদের। তাতে কি আর ক্রুজারের বিব্রতকর অনুভূতি মুছেছে!

'ম্যারিল্যান্ড' ছবিতে ডায়েন ক্রুজার অভিনয় করেছেন লেবানিজ শিল্পপতির স্ত্রী জেসি চরিত্রে। স্বামী শহরের বাইরে থাকলে তার যত্ন নিতে থাকে সাবেক সেনা সদস্য ভিনসেন্ট।

ফ্রান্স সময় : ২০৪৬ ঘণ্টা, মে ১৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।