ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

'মিউজিক প্ল্যাটফর্ম'–এ আইয়ুব বাচ্চুর অ্যালবাম

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, মে ১৭, ২০১৫
'মিউজিক প্ল্যাটফর্ম'–এ আইয়ুব বাচ্চুর অ্যালবাম আইয়ুব বাচ্চু/ছবি: নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগামী জুন থেকে গান নিয়ে মুঠোফোন সেবা প্রতিষ্ঠান গ্রামীণফোন নতুন উদ্যোগ গ্রহণ করেছে। সেটা হচ্ছে 'মিউজিক প্ল্যাটফর্ম' নামে এক গানের সংগ্রহশালা।

এ মিউজিক প্ল্যাটফর্ম থেকে শ্রোতারা পছন্দমতো গান ডাউনলোড করে শুনতে পারবেন। সবঠিক থাকলে এবার এখান থেকে প্রকাশ হবে আইয়ুব বাচ্চুর নতুন অ্যালবাম।

জানা গেছে, মাত্র ৫ টাকার বিনিময়ে একটি গান ডাউনলোড করা যাবে। একটি আইপি অ্যাড্রেস থেকে ল্যাবটপ, কম্পিউটার, মোবাইল ফোনের মাধ্যমে ডাউনলোড করা যাবে। এখন যুগের সঙ্গে তাল মিলিয়ে ডিজিটাল মাধ্যম অনলাইন ও মুঠোফোনে গান প্রকাশের সিদ্ধান্ত নিচ্ছেন অনেক শিল্পী।

আইয়ুব বাচ্চু এ প্রসঙ্গে বাংলানিউজকে বলেন, 'অনলাইনে গান প্রকাশ করার সাথে আমি একমত। গ্রামীণফোনের এই উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। অনলাইনে গান প্রকাশ করা হলে শ্রোতারা ঠিকমতো পয়সা দিয়ে গান শোনেন। অনলাইনে গান প্রকাশ করা হলে অডিও পাইরেসি কিছুটা হলেও বন্ধ হয়ে যাবে। সবকিছু ঠিক থাকলে অ্যালবাম প্রকাশে আমার কোনো আপত্তি নেই। ’

আরো জানা যায়, আইয়ুব বাচ্চুর পাশাপাশি শাফিন আহমেদ, মিল‍া ও আর্টসেল ব্যান্ডের একক অ্যালবাম প্রকাশ করবে ‘মিউজিক প্ল্যাটফর্ম’। প্রতি মাসেই যোগ হতে থাকবে নতুন ও পুরনো গান।

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, ১৭ মে, ২০১৫
এমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।