ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

জেলে যাচ্ছে কি সানি লিওন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, মে ১৭, ২০১৫
জেলে যাচ্ছে কি সানি লিওন! সানি লিওন

সম্প্রতি বলিউডের অভিনেত্রী ও সাবেক পর্নো তারকা সানি লিওনের বিরুদ্ধে নিজের ওয়েবসাইটের মাধ্যমে অশ্লীলতার প্রসারের ঘটনাটি এখন সবার মুখে মুখে। এ ঘটনার ফলাফল কি হতে যাচ্ছে।

জেলে যাচ্ছে কি সানি লিওন। এ প্রশ্নটা এখন সবার।

তার বিরুদ্ধে ভারতীয় সংস্কৃতি ও সমাজ ধ্বংসের অভিযোগে এফআইআর দায়ের করেছেন অঞ্জলি পালান নামের এক নারী। সানির ওয়েবসাইটে আপত্তিকর কনটেন্ট পাওয়া গেছে বলেও জানিয়েছে পুলিশ। এ ধরনের অপরাধের সর্বোচ্চ শাস্তি পাঁচ বছরের কারাদণ্ড। তবে কি সালমানের মতো সানিও পাঁচ বছরের কারাদণ্ড পেতে চলেছেন!

ভারতীয় দণ্ডবিধির ২৯২,২৯২এ এবং ২৯৪ ধারা, ইনফরমেশন টেকনোলজি অ্যাক্টের ৬৭ ধারা, ইনডিসেন্ট রিপ্রেজেন্টেশন অব ওমেন অ্যাক্টের ৩ ও ৪ ধারায় সানির বিরুদ্ধে প্রাথমিক অভিযোগ দায়ের করা হয়েছে। দোষী প্রমাণিত হলে পাঁচ বছরের কারাদণ্ড কিংবা ১০ লাখ রুপি জরিমানা কিংবা উভয় দণ্ডই পেতে পারেন সানি লিওন। এক খবরে এ তথ্য জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

আরো জানা যায়, সানির বিরুদ্ধে দায়ের করা এফআইআর সম্পর্কে সংশ্লিষ্ট থানা-পুলিশের জ্যেষ্ঠ পরিদর্শক সুনীল শিবাকর  এফআইআরটি নিবন্ধন করা হয়েছে বলে নিশ্চিত হয়েছেন। তারা ওই ওয়েবসাইটে গিয়ে আপত্তিকর বিষয় পেয়েছেন বলেও জান‍ান।

এবার দেখার পালা সালমান খানের পর সানি লিওনের জেল ও জরিমানা হয় কি-না!

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ১৭ মে, ২০১৫
এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।