ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

গতি থিয়েটারের ৬ষ্ঠ বর্ষপূর্তিতে নানা আয়োজন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, মে ১৮, ২০১৫
গতি থিয়েটারের ৬ষ্ঠ বর্ষপূর্তিতে নানা আয়োজন

মে ২০০৯ থেকে মে ২০১৫। গতি থিয়েটার দেখতে দেখতে পার করেছে ছয় বছর।

এই সময়ের মধ্যে বিভিন্ন মঞ্চে নিয়মিত নাটক মঞ্চায়নের পাশাপাশি গতি থিয়েটারের বিশেষ অর্জন নিজস্ব ষ্টুডিও থিয়েটার। তাদের ৬ষ্ঠবর্ষপূর্তি উপলক্ষে বাংলাদেশ শিল্পকলা একাডেমীতে দিনব্যাপী গতি আয়োজন করছে বিভিন্ন অনুষ্ঠানের।

জাতীয় নাট্যশালার খোলা প্রাঙ্গনে ২১ মে বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৬ টা ৩০ পর্যন্ত রয়েছে মিউজিক আওয়ার এবং অতিথিদের শুভেচ্ছা পর্ব।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সম্মিলিত সাংস্কৃতিক জোট এর সভাপতি গোলাম কুদ্দুস, চলচ্চিত্র ব্যক্তিত্ব আজাদ রহমান, ঝুনা চৌধুরী, মান্নান হীরা, মিজানুর রহমান, আহমেদ গিয়াস জাহিদ রিপন, সঙ্গীতশিল্পী খন্দকার আব্দুস সালাম, শিল্পী লীনু বিল্লাহ্, বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থার সভাপতি মীনু হক, শিল্পী আসিফ আকবরসহ সাংস্কৃতিক অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবর্গ।

আয়োজক সূত্রে জানা যায়, অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন ডিফরেন্ট টাচ ব্যান্ডের মেজবাহ রহমান, সঙ্গীতশিল্পী বিপ্লব সরকার, ক্রিপসন, মন্টি, এবং গানদূত ব্যান্ড। সন্ধ্যা ৭ টায় রয়েছে গতি থিয়েটারের ১০ম প্রযোজনা ‘শিকারী’র প্রিমিয়ার শো।

নাটকটি রচনা ও নির্দেশনা দিয়েছেন আশিক সুমন। এ নাটকে অভিনয় করবেন মনি পাহাড়ী, উপল সরকার,আশিক সুমন ও আব্দুল্লাহ আল মামুন।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, ১৭মে, ২০১৫
এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।