ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এক যুগে পা রাখছে তারকা কথন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, মে ১৯, ২০১৫
এক যুগে পা রাখছে তারকা কথন ‘তারকা কথন’ অনুষ্ঠানের প্রযোজক অনন্যা রুমা

তারকা শো ‘তারকা কথন’ এরইমধ্যে এক যুগ পার করতে যাচ্ছে। আগামী ২১ মে অনুষ্ঠানটির একযুগ পূর্তি হতে যাচ্ছে।

চ্যানেল আই ‘তারকা কথন’ শিরোনামে একটি সেলিব্রেটি শো শুরু করে একযুগ আগে। এই অনুষ্ঠানটি ২০০৪ সালের ২১ মে থেকে অদ্যবধি দর্শকের সামনে তারকাদের বিভিন্ন দিক তুলে ধরে আসছে।  

 

তারকা কথন অনুষ্ঠানের প্রথম দিনের অতিথি ছিলেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। দেশের শিল্প, সাহিত্য, খেলাধুলা, মঞ্চ, সংগীত, চলচ্চিত্রসহ সব শাখার খ্যাতিমান ব্যক্তিদের নিয়ে সাজানো হয় অনুষ্ঠানটি। অনন্যা রুমা প্রযোজিত ‘তারকা কথন’ অনুষ্ঠানটি বর্তমানে উপস্থাপনা করছেন মৌসুমী বড়ুয়া, সাথী ও আফরিন।

 

১৭৮তম পর্বের মাধ্যমে ‘সিটিসেল তারকাকথন’ ১২ বর্ষে পদার্পণ করবে আগামী ২১শে মে। বিভিন্ন অঙ্গনের তারকাদের সঙ্গে দর্শকদের সরাসরি টেলিকথোপকথনের এই অনুষ্ঠানটি চ্যানেল আইয়ের দীর্ঘদিন ধরে প্রচার চলতি জনপ্রিয় অনুষ্ঠানগুলোর মধ্যে একটি। তারকারা চ্যানেল আইয়ের স্টুডিও থেকে টেলিফোনে দর্শকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে থাকেন। আবার এই অনুষ্ঠানের বিভিন্ন পর্বে তারকাদের জন্মদিনও পালন করা হয়।  

 

প্রযোজক সূত্রে জানা যায়, নতুন বছরের শুরুতে অনুষ্ঠানে তারকাদের আরও ভিন্নভাবে কি করে উপস্থাপন করা যায় তা নিয়ে চলছে বিভিন্ন পরিকল্পনা।  

 

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, ১৯মে, ২০১৫

এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।