ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দিতি-আদিত্য জনির ‘যেমন জামাই তেমন বউ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, মে ১৯, ২০১৫
দিতি-আদিত্য জনির ‘যেমন জামাই তেমন বউ’ দিতির সঙ্গে আদিত্য জনি

জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী পারভীন সুলতানা দিতি এবং বর্তমান জনপ্রিয় তরুণ নাট্য নির্মাতা আদিত্য জনির যৌথ পরিচালনায় নির্মিত হচ্ছে ঈদের বিশেষ নাটক ‘যেমন বউ তেমন জামাই’। নাটকটি রচনা করেছেন রুম্মান রশীদ খান।

এ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সজল, বাধন, পারভীন সুলতানা দিতি, শিশু শিল্পী ইনু প্রমুখ। ২০ মে থেকে 

রাজধানীর গুলশানে নাটকটির দৃশ্যধারনের কাজ শুরু হবে।  

 

পরিচালক আদিত্য জনি বাংলানিউজকে বলেন, ‘দিতি আপার সাথে অনেকদিন ধরে কাজ করছি। নাটকের গল্পে দেখা যাবে, পারিবারিকভাবেই বিয়ে হয় রঙ ও নীলার। বিয়ের আগে দুজনই বিয়ে বিরোধী ক্লাবের সদস্য ছিল। চিত্রশিল্পী ও ব্যবসায়ী রঙ মেয়েদের থেকে ১০০ হাত দুরে থাকতে চাইতো। আর নীলার ছেলেদের ওপর বিন্দু পরিমাণ বিশ্বাস ছিলনা। এরপর  নীলার ও রঙের জীবনে ঘটে ভিন্নচিত্র। আশা করি, কাজটি সবার পছন্দ হবে। ’

 

নাটকটি আগামী ঈদে যে কোন বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক আদিত্য জনি।  

 

প্রসঙ্গত, এর আগে দিতি এবং জনি যৌথ পরিচালনায় ‘অতিথি’নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন। যেটি আগামী ঈদে প্রচার হবে। এদিকে আদিত্য জনির প্রথম নির্মিত একক নাটক ছিল লিটন ভূঁইয়া রচিত ‘প্রথম ভালবাসা’। এরপর তিনি একে একে নির্মাণ করেন ‘অজ্ঞাতবাস’, ‘চোখের আলো’, ‘হ্যাপি বার্থ ডে টু ইউ’,‘পাশে থাকাই কাছে থাকা নয়’ ও ‘অনুক্ষণে অনুভবে’।  

 

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, ১৯ মে, ২০১৫

এমকে/

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।