ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঘর ও পর্দার জুটি ওমর সানী-মৌসুমী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, মে ১৯, ২০১৫
ঘর ও পর্দার জুটি ওমর সানী-মৌসুমী মৌসুমী-ওমর সানী / ছবি: নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ওমর সানী ও মৌসুমী জুটি হয়ে এক সময় একের পর এক চলচ্চিত্র দর্শকদের উপহার দিয়েছেন। এরপর বিয়ে।

দাম্পত্ত জীবনেও সুখে রয়েছেন তারা। সম্প্রতি তাদের দাম্পত্য জীবনেরও ২০ বছর পূর্ণ হয়েছে। আর এই দীর্ঘ দাম্পত্য জীবনকে ভিত্তি করে গোলাম রাব্বানীর রচনায় নির্মিত হয়েছে বিশেষ টেলিছবি ‘ভালোবাসার ২০ বছর’। পরিচালনা করবেন ইউসুফ চৌধুরী।  

আগামী ৬, ৭ ও ৮ মে রাজধানীর হাতিরঝিলের প্রিয়াংকা শুটিং স্পটে টেলিছবিটির চিত্রায়ণ শেষ হয়। এ প্রসঙ্গে ওমর সানী বলেন, 'মৌসুমীর সঙ্গে আমার ২০ বছরের সংসার। এ সময়ের নানা ঘটনা টেলিছবিটিতে উঠে আসবে। দর্শকরা জানতে পারবেন আমাদের দৈনন্দিন জীবন সম্পর্কে। ' 

কাজটি সম্পর্কে নায়িকা মৌসুমী বলেন, ‘এই টেলিফিল্মে আমি একজন চিত্রশিল্পী। ছবি আঁকাটা আমার কাছে নেশার মতো। গল্পে দেখা যাবে, আমার স্বামী ওমর সানী অনেক বড় ব্যবসায়ী। সারাক্ষণ বিজনেস নিয়ে পড়ে থাকে। আর আমি ছবি এঁকে সময় পার করি। এমন সময় আমার এক কাজিন বিদেশ থেকে দেশে আসে। সে শুধু আমার কাজিনই নয়, সে আমার ভালো বন্ধুও। সে আসার পরে ঘটে নানা ঘটনা। ’

এ টেলিছবিতে আরো অভিনয় করেছেন তানভীর, শাহনেওয়াজ রিপন প্রমুখ। খুব শিগগিরই যে কোনো চ্যানেলে প্রচার হবে ‘ভালোবাসার ২০ বছর’ টেলিছবিটি।  

 

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, ১৯মে, ২০১৫

এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।