ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

স্পর্শিয়া-মার্শালের অপর পৃষ্ঠা দ্রষ্টব্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, মে ২০, ২০১৫
স্পর্শিয়া-মার্শালের অপর পৃষ্ঠা দ্রষ্টব্য ‘অপর পৃষ্ঠা দ্রষ্টব্য’ নাটকে অভিনেতা মার্শাল ও স্পর্শিয়া

স্পর্শিয়া ও মার্শাল অনেকদিন ধরেই অভিনয় করছেন। এবারই তারা একসঙ্গে একটি খন্ড নাটকে অভিনয় করলেন।

নাম ‘অপর পৃষ্ঠা দ্রষ্টব্য’। মিনহাজ আল দীনের রচনায় এটি পরিচালনা করছেন মাহমুদ মাহিন এবং মিনহাজ আল দীন। এরইমধ্যে ধামরাইসহ রাজধানীর বিভিন্ন জায়গায় দৃশ্যধারনের কাজ শেষ হয়েছে।

 

ঈদকে সামনে রেখেই নির্মিত হয়েছে নাটকটি। নাটকে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ডা: এজাজ, শামিম নাজনিন, স্বাধীন খসরু, জ্যোতিকা জ্যোতি, কাজী উজ্জল, সোহেল খান প্রমুখ।

 

বাসে হুজুর স্বাধীন খসরু ওঠে তার গর্ভবতী স্ত্রী জ্যোতিকে নিয়ে। বাস থামিয়ে রেখে ঘুমিয়ে পড়ে সোহেল খান, প্রতিবাদে তীব্র গালাগালি শুরু করে কাজী উজ্জল। কিন্তু অনেকখানি চুপচাপ থাকেন ডা: এজাজ। এমনই একটি গল্প নিয়ে তৈরী হয়েছে নাটকটি।  

 

 

অভিনেতা মার্শাল বাংলানিউজকে বলেন, ‘একটি চলন্ত বাসে ওঠা বিভিন্ন ধরনের যাত্রীর গল্প থাকছে এখানে। এখানে স্পর্শিয়াকে দেখার পর আমি প্রেমের প্রস্তাব দেয়। এরপর ঘটে নানা ঘটনা। ’

 

 

খুব শিগগিরই যে কোনো টিভিতে এটি প্রচার হবে। অন্যদিকে, মার্শাল অভিনীত মানব পাচার নিয়ে টেলিছবি ‘নিথরযাত্রা’ চ্যানেল আইয়ে প্রচার হবে আজ দুপুর ৩টা ৫ মিনিটে।  

 

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ২০ মে, ২০১৫

এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।