ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ফারুকীর ছবিতে নওয়াজুদ্দিন সিদ্দিকী?

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, মে ২০, ২০১৫
ফারুকীর ছবিতে নওয়াজুদ্দিন সিদ্দিকী? মোস্তফা সরয়ার ফারুকী ও নওয়াজুদ্দিন সিদ্দিকী

মোস্তফা সরয়ার ফারুকীর নতুন ছবি 'নো ল্যান্ডস ম্যান'-এ অভিনয় করতে যাচ্ছেন নওয়াজুদ্দিন সিদ্দিকী? ভারতের টাইমস অব ইন্ডিয়া ও মুম্বাই মিররে প্রকাশিত দুটি খবর অন্তত সেকথাই বলছে। সংবাদমাধ্যম দুটিকে বিষয়টি জানিয়েছেন স্বয়ং বলিউডের এই অভিনেতা।



প্রতিবেদন দুটিতে বলা হয়েছে, নওয়াজের সঙ্গে ফারুকী এখন নতুন ছবি নিয়ে আলোচনা করছেন। সংবাদমাধ্যমকে নওয়াজ বলেছেন, 'চিত্রনাট্যটি আমার খুব ভালো লেগেছে। বাজেটটা কম হলেও কাজটা করতে চাই। কারণ আমার কাছে টাকা কোনো কিছুর মানদণ্ড নয়। '

ফারুকীর সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করলে তিনি বিষয়টি এড়িয়ে গেছেন। তার ভাষ্য, 'নওয়াজ এখন ভারতের অন্যতম সেরা অভিনেতা। তার সঙ্গে কাজ করতে পারলে ভালোই হবে। কিন্তু এখনও কিছুই চূড়ান্ত হয়নি। '

ভারতীয় সংবাদমাধ্যমে খবর প্রকাশ প্রসঙ্গে তিনি বলেন, 'আমি এসবের কিছুই জানি না!' ফারুকী স্বীকার না করলেও খবরটা উড়িয়ে দেওয়ার মতো নয়। কারণ কয়েক মাস আগে নওয়াজের সঙ্গে সাক্ষাৎ করেছেন তিনি।

তখন কলকাতায় হলিউড নন্দিনী নিকোল কিডম্যানের সঙ্গে 'লায়ন' ছবির কাজ করছিলেন নওয়াজ। সেই সময়ের কথা টেনে আনতে ফারুকী বললেন, 'তার সঙ্গে আমার খাতির আছে। ও বন্ধু হিসেবে চিত্রনাট্যটি পড়েছে। দেখা যাক পরে কি হয়!'

জানা গেছে, ছবিটিতে হলিউডের ও বাংলাদেশের একজন করে অভিনেত্রী থাকবেন। এ নিয়েও মুখ খোলেননি ফারুকী। চলতি বছরের শেষ প্রান্তে কলকাতায় এর দৃশ্যধারণ শুরু হওয়ার কথা। তবে বড় অংশের কাজ হবে নিউইয়র্কে।

এর আগে 'ব্যাচেলর', 'মেড ইন বাংলাদেশ', 'থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার', 'টেলিভিশন' ও 'পিঁপড়াবিদ্যা' ছবিগুলো পরিচালনা করেন ফারুকী। তার এবারের ছবি হবে আন্তর্জাতিক। শোনা যাচ্ছে, ছবিটির বিষয়বস্তু বর্ণবাদ। আমেরিকা ও অস্ট্রেলিয়ায় বর্ণবাদের রোষানলে পড়া এক ব্যক্তির গল্প বলা হবে এতে।

বাংলাদেশ সময় : ১৮৩০ ঘণ্টা, মে ২০, ২০১৫
জেএইচ/এমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।