ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এলিটার ‘এলিটা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২০ ঘণ্টা, মে ২১, ২০১৫
এলিটার ‘এলিটা’ এলিটা করিম

জনপ্রিয় সংগীতশিল্পী এলিটা করিম এক যুগেরও বেশি সময় ধরে গান করছেন। গতানুগতিক ধারার বাইরের স্টাইলে গান করে অল্প সময়েই সফলতা পেয়েছেন তিনি।

এবার নিজের প্রথম একক অ্যালবামের প্রকাশনা নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। ২৪ মে প্রকাশ হচ্ছে এ শিল্পীর একক অ্যালবাম 'এলিটা'। জানা গেছে, রাজধানীর ডেইলি স্টার সেন্টারে এর মোড়ক উন্মোচন করা হবে।

বিভিন্ন মিশ্র ও দ্বৈত অ্যালবামে গান করে শ্রোতামহলে প্রশংসিত হয়েছেন এলিটা। বিশেষ করে অদিতের সুর-সংগীতায়োজনে মাহাদির সঙ্গে তার গাওয়া একাধিক গান আলোচনায় আসে। এ অ্যালবামে গান থাকছে ৮টি। গানগুলো লিখেছেন সন্ধি, রবিউল ইসলাম জীবন, আবদার রহমান, অনিক খান ও ফুয়াদ।

গানগুলোর সুর-সংগীতায়োজন করেছেন সন্ধি, শাকের, অদিত ও ফুয়াদ আল মুক্তাদির। এতদিন পর বহু প্রতীক্ষিত একক অ্যালবাম প্রকাশ প্রসঙ্গে এলিটা করিম বাংলানিউজকে বলেন, ‘ছয় বছর সময় নিয়ে কাজটি করেছি। মেলোডি ধাঁচের গান থাকবে নতুন এ অ্যালবামে। ২০০৯ সালে এর কাজ শুরু করেছিলাম। শেষ পর্যন্ত নিজের মনের মতো করে একটি অ্যালবাম করতে পেরেছি। এটাই আমার কাছে আনন্দের ব্যাপার। আশা করছি ভাল লাগবে সবার। ’

বাংলাদেশ সময়: ০২০০ ঘণ্টা, মে ২১, ২০১৫
এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।