ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সোনমের পক্ষী গাউনকে ভর্ৎসনা

জনি হক, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১০ ঘণ্টা, মে ২১, ২০১৫
সোনমের পক্ষী গাউনকে ভর্ৎসনা

 

কান (ফ্রান্স) থেকে: কান উৎসবের লালগালিচায় পঞ্চমবারের উপস্থিতি ভালোই যাচ্ছিলো সোনম কাপুরের। ১৬ মে নীল গাউনে সেজে হেঁটেছেন।

এর দুই দিন পর ইলি সাবের ডিজাইন করা হালকা হলুদ রঙা গাউন পরে পা মাড়িয়েছেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী।   পোশাকটিকে মেট গালা অনুষ্ঠানে রিয়ান্নার পরা হলদে রঙা বিশাল পোশাকের সঙ্গে নিন্দুকেরা মেলাচ্ছে টুইটারে।

যদিও লালগালিচায় সোনম হাজির হতেই আলোয় ঝলমল করে উঠেছিলো চারপাশ। কিন্তু অন্তর্জাল দুনিয়া তার এই সাজগোজ ভালোভাবে নেয়নি। একজনের মন্তব্য- পোশাকটি সিসেম স্ট্রিটের বিরাট পাখির কথা মনে করিয়ে দিচ্ছে! আরেকজন বলেছেন, ‘সোনমের গাউন দেখতে বাঁধাকপির মতো! কেউবা ঘাস মনে করছেন এটাকে! ঘোর নিন্দুকদের মন্তব্য, এটা থালা-বাসন মেজে পরিস্কার করার জিনিস। এই দলের আরেকজন বলেই দিয়েছেন, সোনমের জন্য বিশেষভাবে তৈরি করা পোশাকটিতে অন্তত ৫০০ ছোটখাটো কীটপতঙ্গ আর ১০০ পাখির নীড় বাঁধা যাবে!

সোনমের বাবা অনিল কাপুরকে টেনে এনেও রসিকতা করা হচ্ছে একজনের মন্তব্য- অনিল কাপুরে বুকে অনেক লোম।   সেগুলো নিয়ে নতুন পোশাক বানিয়েছেন তিনি। আরেকজন একধাপ এগিয়ে বলেছে, ‘অনিল কাপুরের রঙিন চুলগুলো সোনমকে দিয়েছেন! ওই চুল নিয়েই নতুন পোশাক সাজিয়েছেন তিনি।

(বাংলানিউজে কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সব খবর প্রকাশিত হচ্ছে www.rabbitholebd.com এর সৌজন্যে।

ফ্রান্স সময় : ০৯১১ ঘণ্টা, মে ২১, ২০১৫
জেএইচ

** বাংলানিউজে কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সব খবর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।