ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আদালতে সালমান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, মে ২১, ২০১৫
আদালতে সালমান খান সালমান খান

শিরোনাম পড়েই সালমানভক্তরা হয়তো ভাবছেন, হায় হায় আবার কি হলো আমাদের প্রিয় তারকার? না না, ভয় পাওয়ার কিছুই নেই। এবার কোনো অপরাধ করে আদালতে যেতে হয়নি বলিউড অভিনেতা সালমান খানকে।

 

গাড়িচাপা দিয়ে মানুষ হত্যা মামলায় দোষী প্রমাণিত হওয়ায় ৬ মে পাঁচ বছরের কারাদণ্ড পেয়েছেন বলিউডের অভিনেতা সালমান। তবে এখন পর্যন্ত জেলের চার দেয়ালের ভেতর যেতে হয়নি তাকে।  

 

জামিনে মুক্তি পেয়ে এখন ব্যস্ত সময় পার করছেন কাশ্মিরে তার নতুন ছবি ‘বজরঙ্গি ভাইজান’ এর শুটিং নিয়ে। কাশ্মীরে কয়েকদিন শ্যুটিং করার পর এবার দুবাই যেতে চান।  

 

কিন্তু দেশ ছাড়ার অনুমতি নেই তার। আর তাই বোম্বে হাইকোর্টে দুবাইয়ে যাওয়ার অনমুতি চেয়ে আবেদন করলেন। ট্র্যাভেল পারমিশনে সালমান জানিয়েছেন, ২৯ মে দুবাইয়ে এক অনুষ্ঠানে পারফর্ম করতে হবে তাকে, আর তাই দুবাইয়ে যেতে চান ৪৯ বছর বয়সী এ অভিনেতা।  

 

সম্প্রতি কাশ্মিরে কবীর খান পরিচালিত ‘বাজরঙ্গী ভাইজান’ ছবির কাজ শেষে করেছেন তিনি। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন কারিনা কাপুর খান। ছবিটি মুক্তি পাবে ১৬ জুলাই।  

 

বাংলাদেশ সময়: ১৩১৩, ঘণ্টা, মে ২১, ২০১৫

বিএসকে/একেএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।