ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দেশের ৩৭ প্রেক্ষাগৃহে ‘অচেনা হৃদয়’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, মে ২২, ২০১৫
দেশের ৩৭ প্রেক্ষাগৃহে ‘অচেনা হৃদয়’ ‘অচেনা হৃদয়’ ছবির দৃশ্যে প্রসূন আজাদ ও এ বি এম সুমন

শুক্রবার হলেই নতুন ছবি। সেই তুলনায় দর্শকদের প্রেক্ষাগৃহে গিয়ে নতুন ছবি দেখার তেমন কোনো আগ্রহ দেখা যায় না এখন।

তারপরও নির্মাতার‍া চেষ্টা করছে নতুন গল্পে ভিন্ন কিছু দর্শকদের সামনে উপহার দেবার জন্য। শফিকুল ইসলাম খান তেমনই তিন মুখ নিয়ে নির্মাণ করেছেন তার পরিচালিত প্রথম ছবি। নাম ‘অচেনা হৃদয়’। ছবিটি আজ (শুক্রবার) থেকে ৩৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

ছবিটির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন প্রসূন আজাদ, ইমন ও এ বি এম সুমন। খল নায়কের চরিত্রে অভিনয় করেছেন টাইগার রবি। প্রসূন আজাদ এর আগে ‘সর্বনাশা ইয়াবা’ ছবিতে অভিনয় করলেও এ ছবিটি নিয়ে বেশ আশাবাদ ব্যক্ত করেন।

র‌্যাম্প মডেল থেকে আসা নতুন মুখ এ বি এম সুমন এ ছবির মধ্য দিয়ে প্রথম পর্দায় হাজির হচ্ছেন। ছবিটির কাহিনী লিখেছেন মাসুদ হাসান, অঞ্জন সরকার জিমি ও এস. আই. খান। এনায়েত আকবর মিলন প্রযোজিত ছবিটি নির্মিত হয়েছে ফিল্ম লাইফ ফ্যাক্টরির ব্যানারে।

‘অচেনা হৃদয়’ ছবিতে রোমান্টিক ও মেলোডি ধাঁচের গান রয়েছে ৭টি। গানগুলোর কথা লিখেছেন ওয়াহিদ বাবু ও পিন্টু ঘোষ। সুর ও সঙ্গীত আয়োজন করেছেন বেলাল খান ও পিন্টু ঘোষ। গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, কোনাল, নওমী, সুকন্যা, শামীম ও ইভা।

** অচেনা হৃদয় ছবির একটি গান দেখুন :


বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, ২২ মে, ২০১৫
এমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।