ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

অমিতাভ বচ্চনের শুটিং স্পটে গুলি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, মে ২৩, ২০১৫
অমিতাভ বচ্চনের শুটিং স্পটে গুলি অমিতাভ বচ্চন

গোরেগাঁওয়ের ফিল্মসিটিতে ২২ মে (শুক্রবার) অমিতাভ বচ্চনের শুটিং স্পটে গুলি চালায় মোটরসাইকেল আরোহী দুই দুষ্কৃতিকারী।  

 

তার খুব কাছেই গুলি চললেও বিগ-বি নিরাপদেই রয়েছেন।

দুষ্কৃতিকারীদের গুলিতে ফিল্মসিটির নিরাপত্তার দায়িত্বে থাকা এক কর্মী গুরুতর আহত হয়েছেন।  

 

এ ঘটনা সম্পর্কে বিগ বি তার টুইটারে লিখেছেন, তার শুটিং স্পটের মাত্র ২০ ফুট দূরে গুলি চলেছে দুষ্কৃতিকারীরা। ‘গ্যাং ওয়ারে’ একজনের মৃত্যু হয়েছে।  

 

পুলিশ জানিয়েছেন, মুম্বাইয়ের এই জনপ্রিয় শুটিং স্পটে বেলা ২টার দিকে গুলি চলে। শিবসেনা ফিল্ম শাখার পদাধিকারী তথা নিরাপত্তা এজেন্সির মালিক রাজু সিন্ধে এক গাছের নীচে চেয়ারে বসে ছিলেন। দুই দুষ্কৃতিকারী মোটরসাইকেলে করে এসে তাকে লক্ষ্য করে গুলি চালায়। গুলির শব্দ শুনে অন্য নিরাপত্তারক্ষীরা তাদের তাড়া করেন। তারা মোটরসাইকেল রেখে পাশের জঙ্গল দিয়ে পালিয়ে যায়।  

 

মুম্বাইয়ের অতিরিক্ত পুলিশ কমিশনার ফতে সিং পাটিল জানিয়েছেন, আহত সিন্ধিকে নানাবতী হাসপাতালে পাঠানো হয়েছে।  তার পেটে দুটি এবং ডান হাতে একটি গুলি লেগেছে। পুলিশ ওই মোটরসাইকেল আটক করেছেন।  

 

ঘটনার সময় বিগ বি কোন ছবির শুটিংয়ে ছিলেন তা এখনও জানা যায়নি। টুইটারে তিনি শুধু এতটুকু জানিয়েছেন, ফিল্মসিটিতে শুটিং চলছিলো। তখনই মাত্র ২০ ফুট দূরে ‘গ্যাং ওয়ার’ হয়।

 

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, মে ২৩, ২০১৫

বিএসকে/একেএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।