ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এফডিসির কাঠগড়ায় মুনিয়া আফরিন!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, মে ২৩, ২০১৫
এফডিসির কাঠগড়ায় মুনিয়া আফরিন! ‘ভালোবাসার গল্প’ ছবির সেটে মুনিয়া আফরিন

এফডিসির ১ নাম্বার ফ্লোরে সাজানো হয় আদালত। সেখানে কাঠগড়ায় দেখা যাচ্ছে অভিনেত্রী মুনিয়া আফরিনের মুখ।

পুলিশ এখন তার বিপক্ষে সাক্ষী দিচ্ছে। খবর নিয়ে জানা গেলো, এটা ‘ভালোবাসার গল্প’ ছবির সেট। এ ছবিতে মুনিয়ার বিপরীতে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন। ছবিটি পরিচালনা করছেন অনন্য মামুন।  

 

 এ ছবিতে আরো অভিনয় করছেন আরজু, তানিয়া ও মিশা সওদাগর। এ ছবিটি নিয়ে নাবগত অভিনেত্রী মুনিয়া আফরিন বাংলানিউজকে বলেন, ‘টানা ছবির কাজ করে যাচ্ছি। আর আদালতের কাঠগড়ায় দাড়ানোর কাহিনী এখন বলবো না। ছবিটি হলে গিয়ে দর্শকরা দেখুক এটাই একমাত্র চাওয়া। গ্রামের গরিব ঘরের একটি মেয়ের চরিত্রে অভিনয় করছি। আর সম্প্রতি এক সংবাদে আমাকে ঘিরে মিথ্যে খবর দেওয়া হয়েছিল। আমি নাকি জেলে কিন্তু আমি তো ছবির সেটের কাঠগড়ায়। ’

যৌথ প্রযোজনার চলচ্চিত্র নির্মাণ নিয়ে পরিচালক সমিতির সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে সমিতির সদস্যপদ হারিয়েছেন অনন্য মামুন। কিন্তু এরপরও ‘ব্ল্যাকমেইল’ ও ‘তোর জন্য মন দিওয়ানা’ দুটি ছবি নির্মাণ করছেন। তবে পরিচালক সমিতির সদস্যপদ তিনি শিগগিরই ফিরে পাবেন বলে আশা করছেন। আর ‘ভালোবাসার গল্প’ খুব শিগগিরই মুক্তি পাবে বলেও জানা যায়।

 

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, ২৩ মে, ২০১৫

এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।