ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

৫ জুন ‘শ্রেয়া ঘোষাল নাইট’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, মে ২৩, ২০১৫
৫ জুন ‘শ্রেয়া ঘোষাল নাইট’ শ্রেয়া ঘোষাল

জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল ভারতের জিটিভির ‘সা রে গা মা পা’ সংগীত প্রতিযোগিতা জয়ের মাধ্যমে গানের ভুবনে আসেন। ২০০২ সালে বলিউডের দেবদাস চলচ্চিত্রের মধ্য দিয়ে তার প্লেব্যাকের অভিষেক হয়।

দীর্ঘ পাঁচ বছর পর আবারও বাংলাদেশে আসছেন ভারতের এই জনপ্রিয় শিল্পী।

বে এন্টারটেইনমেন্ট আয়োজিত ‘শ্রেয়া ঘোষাল নাইট’ শিরোনামের একটি কনসার্টে গান গাইবেন তিনি। আগামী ৫ জুন বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি হলে কনসার্টটি অনুষ্ঠিত হবে।

বে এন্টারটেইনমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মোনালিসা খান হাসান বাংলানিউজকে বলেন, ‘শ্রেয়ার পাশাপাশি এ কনসার্টটিতে গান করবেন বিখ্যাত গায়ক হৃষিকেশ প্রমোদ রণদে। টিকিট সংগ্রহের বিনিময়ে সংগীতপ্রেমীরা অনুষ্ঠানটি উপভোগ করবেন। ’

টিকেটের মূল্য রাখা হয়েছে যথাক্রমে ১০ হাজার, সাড়ে ৭ হাজার, ৫ হাজার ও সাড়ে ৩ হাজার টাকা। অনুষ্ঠানটির দায়িত্বে থাকা মিডিয়া বিভাগের কর্মকর্তা আফরিদ হাসান জানান, সবকিছু ঠিক থাকলে ৫ জুন সকালে ঢাকায় এসে পৌঁছাবেন শ্রেয়া ঘোষাল। বিশ্রামের জন্য তিনি উঠবেন ওয়েস্টিন হোটেলে। সন্ধ্যা সাড়ে ৭টায় মঞ্চে উঠবেন শ্রেয়া। কনসার্ট চলবে রাত সাড়ে ১১টা পর্যন্ত।

জমকালে এ অনুষ্ঠানের টিকিট পাওয়া যাবে ঢাকার সব ‘স্বপ্ন’ সুপারশপ, আলমাস, নর্থ ওয়েস্ট এভিয়েশন, কাবাব ফ্যাক্টরি ও অ্যাবাকাস কনভেনশন সেন্টারের গুলশান,ধানমণ্ডি ও উত্তরা শাখায়।
Shreya_Ghosal_1
বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ২৩ মে, ২০১৫
এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।