ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

একই মাসে মৌসুমী হামিদের দুই চমক

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, মে ২৪, ২০১৫
একই মাসে মৌসুমী হামিদের দুই চমক মৌসুমী হামিদ/ছবি : নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লাক্স তারকা মৌসুমী হামিদের জন্য এ বছরটা একটু ভিন্ন। কারণ আসছে আগস্ট মাসে তার একসঙ্গে দুটি ছবি মুক্তি পেতে যাচ্ছে।

ছবি দুটি হচ্ছে সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ এবং অনন্য মামুনের ‘ব্ল্যাকমেইল’। আগস্টের প্রথম ও দ্বিতীয় সপ্তাহে মুক্তি পেতে যাচ্ছে এ তারকার দুই ছবি।

সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ এরইমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে। ২৯ মে ছবিটি মুক্তি দেওয়ার ইচ্ছা ছিল প্রযোজনা প্রতিষ্ঠানের। কিন্তু সিদ্ধান্ত বদলানো হয়েছে। ৭ আগস্ট মুক্তি পাচ্ছে এ ছবিটি। এ ছবিতে মৌসুমী হামিদের পাশাপাশি অভিনয় করেছেন সায়মন সাদিক, কেয়া, মিশা সওদাগর,সাদেক বাচ্চু,রেহানা জলি, রেবেকা, আফজাল শরীফ এবং চিত্রনায়ক রুবেল।

অন্যদিকে, ‘ব্ল্যাকমেইল’ ছবিরও কাজ শেষ করেছেন মৌসুমী। আগামী ১৪ আগস্ট ছবিটির মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন নির্মাতা। ১০ মার্চ সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে ছবিটি। ছবিতে মৌসুমী হামিদ ছাড়াও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, ববি, মিশা সওদাগরসহ অনেকে।

এই দুটি ছবি নিয়ে মৌসুমী হামিদ বাংলানিউজকে বলেন, ‘দুই ছবিতে দুই ধরনের চমক থাকবে। আর দুটি ছবি নিয়ে আমি সমান আশাবাদী। তবে একটু চিন্তা তো থাকবেই। কারণ, প্রথমবার বড়পর্দায় দর্শকরা আমাকে দেখবে। ’

এদিকে সম্প্রতি মহরত হয়ে যাওয়া ফিরোজ খান প্রিন্সের ‘শোধ প্রতিশোধ’ ছবিতে অভিনয় করছেন মৌসুমী হামিদ। এ ছবিতে তার নায়ক কাজী মারুফ।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, ২৪ মে, ২০১৫
এমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।