ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

২৫ মে থেকে ‘গ্র্যান্ডমাস্টার’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, মে ২৪, ২০১৫
২৫ মে থেকে ‘গ্র্যান্ডমাস্টার’ ‘গ্র্যান্ডমাস্টার’ নাটকের দৃশ্যে (বাঁ থেকে) কল্যাণ, হাসান ইমাম, তারিন ও শহীদুজ্জামান সেলিম

২৫ মে থেকে চ্যানেল নাইনে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘গ্র্যান্ডমাস্টার’। রাজনীতিক ও পারিবারিক গল্পে নির্মিত এ নাটকটি রচনা করেছেন শাহ্জাহান সৌরভ ও পরিচালনায় দীপংকর দীপন।

এতে শহুরে জীবন, রাজনীতি ও পরিবারের নানা বৈচিত্রময় ঘটনা উঠে এসেছে।

নাটকের বিভিন্ন চরিত্রে আছেন রাইসুল ইসলাম আসাদ, সৈয়দ হাসান ইমাম, শহীদুজ্জামান সেলিম, তারিন, কল্যান কোরাইয়া, হাসিন রওশন, সাজ্জাদ ইরফান, কাজী উজ্জ্বল, শাহেদ আলী, নমিরা ও মোহাম্মদ আলী হায়দারসহ অনেকে।

গল্পে দেখা যাবে, প্রবীণ রাজনীতিক আবুল কালাম আজাদের ছোট সংসার। ২ ছেলে আর প্রথম ছেলের স্ত্রী। বড় ছেলে ইয়াসির আজাদও রাজনীতিক আর তার স্ত্রী শায়না রহমান নির্বাচিত এমপি। সামনের নির্বাচনে ইয়াসির আজাদও মনোনয়ন প্রত্যাশা করছে। হঠাৎ রুবানা নামের একটি মেয়ে এসে দাবি করে, সে ইয়াসিরের স্ত্রী। এতে আর কয়েকটি চরিত্র যুক্ত হয়। সাংবাদিক জয়া, টপটেরর কোহিনূর আর তার লাস্যময়ী স্ত্রী হ্যাপী এবং পুলিশ কর্মকর্তা রেজওয়ান গল্পকে আর রহস্যময় করে তুলে।

চ্যানেলটিতে প্রতি শনি, রবি ও সোমবার রাত ১০টা ১৫মিনিটে প্রচার হবে এটি।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, মে ২৪, ২০১৫
এমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।