ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

৮০ টির বেশি প্রেক্ষাগৃহে আসছে ‘ইউটার্ন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, মে ২৫, ২০১৫
৮০ টির বেশি প্রেক্ষাগৃহে আসছে ‘ইউটার্ন’ ‘ইউটার্ন’ ছবির দৃশ্যে (বাঁ থেকে) কনা, আইরিন, আরশাদ আদনান ও শিপন

আসছে ২৯ মে আলভী আহমেদ পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘ইউটার্ন’ ৮০ টির বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। খবরটি নিশ্চিত করেছেন এ ছবির প্রযোজক আরশাদ আদনান।

ছবিতে প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেছেন তিনি। এ ছবিতে তাকে শহীদুজ্জামান সেলিমের ছেলে ও চিত্রনায়ক শিপনের ভাইয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।  

 

এ প্রসঙ্গে আরশাদ আদনান বাংলানিউজকে বলেন, ‘গল্পের প্রয়োজনে আমি অভিনয় করেছি। আর অভিনয়ের ইচ্ছে আগে থেকেই ছিল আমার। এছাড়া একটি ভালো চলচ্চিত্র প্রযোজনা করতে আমি চেষ্টা করেছি। দর্শককে হলে ফিরিয়ে আনার চেষ্টা থাকছে ইউটার্ন-এর গল্পে। ৮০ টির বেশি প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাবে বলে আশা করছি। ’

এ ছবিতে আরশাদ আদনানের বিপরীতে অভিনয় করেছেন আইরিন। ‘ইউটার্ন’র কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক আলভী আহমেদ নিজেই। চিত্রনায়িকা আইরিন বলেন, ‘ইউটার্ন’র গল্পই দর্শককে হলে টেনে নিয়ে যাবে। আলভী ভাইয়ের প্রথম চলচ্চিত্র হলেও তিনি একটি ভাল চলচ্চিত্র নির্মাণ করেছেন, যার গল্পে প্রাণ আছে, গানে এবং লোকেশনে নতুনত্ব আছে। আমি অনেক আশাবাদী আমার এ চলচ্চিত্রটি নিয়ে। ’

 

‘ইউটার্ন’ চলচ্চিত্রে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, মৌটুসী বিশ্বাস, ইরফান সাজ্জাদ, প্রসূন আজাদ ও সোনিয়া হোসেন। এতে গান থাকছে মোট ছয়টি। সংগীতগুলোর মিউজিক কম্পোজিশন ও পরিচালনা করেছেন ফুয়াদ, অদিত ও রোকন ইমন। গানে কন্ঠ দিয়েছে কনা,ন্যান্সি ও তৌফিক।

 

এদিকে, আরশাদ আদনান অভিনীত সাইফ চন্দন পরিচালিত ‘টার্গেট’ চলচ্চিত্রের কাজ শেষ হয়েছে। এ চলচ্চিত্রে আইরিনও অভিনয় করেছেন। তবে ‘টার্গেট’ কবে নাগাদ মুক্তি পাবে তা এখনও চূড়ান্ত হয়নি। খুব শিগগিরই তা জানাবে প্রযোজনা প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়া।

 

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, মে ২৫, ২০১৫

এমকে/

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।