ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সানি লিওনের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, জুন ২, ২০১৫
সানি লিওনের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ সানি লিওন

তরুণ-তরুণীদের প্রেমের রিয়েলিটি শো ‘স্প্লিটসভিলা’র অষ্টম মৌসুমে যুক্ত হয়েছেণ সানি লিওন। গত কয়েক সপ্তাহ গোয়ার নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্যে তিনি এর কাজ করছিলেন।

চলতি সপ্তাহে এর কাজ শেষ হওয়ার কথা ছিলো। কিন্তু পুলিশের কাছে নিজের বিরুদ্ধে আনীত এক অভিযোগের সমাধান করতে তিন দিনের বিরতি নিয়ে ৩৩ বছর বয়সী এই তারকাকে উড়ে আসতে হলো মুম্বাইয়ে।

চলতি মাসের শুরুতে দমবিভলির এক সমাজকর্মী সানি লিওনের ওয়েবসাইটে অশ্লীল বিষয়বস্তু থাকায় তার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেন। বড়দের উপযোগী ছবিতে একসময় নিয়মিত কাজ করা এই অভিনেত্রী থানে পুলিশ সদর দফতরে এই মামলার বিষয়ে জবানবন্দি দেন। এ নিয়ে বেশ সোরগোল পড়েছে। কারণ অন্তর্জাল দুনিয়ায় অশ্লীল উপাদান রাখলে সর্বোচ্চ পাঁচ বছরের সাজা হয়ে থাকে।

জানা গেছে, তিন দিন পর ‘স্প্লিটসভিলা এইট’-এর প্রোমোর কাজ করার প্রতিশ্রুতি দিয়ে বিরতি নিয়েছেন সানি লিওন। তবে তিনি ঠিক কি কারণে বিরতি নিয়েছেন তা বলে আসেননি আয়োজকদের। সানি সেখান থেকে চলে আসার পর জানাজানি হয়ে যায়, গত ৩১ মে তার পাশাপাশি গুগলের প্রধান নির্বাহী কর্মকর্তা ল্যারি পেজ ও বলিউডের একটি ম্যাগাজিনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময় : ১৭৪৬ ঘণ্টা, জুন ২, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।