ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

টেলিভিশনে নয় সরাসরি অনলাইনে সাইন আপ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, মে ২৭, ২০১৫
টেলিভিশনে নয় সরাসরি অনলাইনে সাইন আপ ‘সাইন আপ’ নাটকের কলাকুশলীরা

টেলিভিশনে নয়, প্রথমবারের মতো সরাসরি অনলাইনে তৈরি করা হয়েছে নতুন মেগাধারাবাহিক নাটক ‘সাইন আপ’। 3rdbell.com নামে অনলাইন পোর্টালে বুধবার থেকে ধারাবাহিকটি দেখা যাবে।

নাটকটি লিখেছেন শারমিন হায়াত দীপা আর পরিচালনা করেছেন রুবায়েত মাহমুদ। অভিনেত্রী নওশীনের প্রযোজনা প্রতিষ্ঠান ‘কেবিন ব্যাগ এন্টারটেইনমেন্ট’ থেকে নাটকটি নির্মাণ করা হয়েছে।

২৬ মে সন্ধ্যায় থার্ডবেল এন্টারটেইনমেন্ট লিমিটেডের অফিসে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানিয়ে বলা হয়, ধারাবাহিকটি সরাসরি অনলাইনে প্রচারের উদ্দেশ্যেই তৈরি করা হয়েছে। থার্ডবেল এন্টারটেইনমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অভিনেতা হিল্লোল বলেন, ‘ধারাবাহিকটি হবে ১০০ পর্বের। ইতিমধ্যে ৩০ পর্বের কাজ শেষ হয়েছে। প্রতি বৃহস্পতিবার পাঁচ পর্ব করে আপলোড করা হবে। দর্শকেরা আমাদের এই পোর্টালে গিয়ে বিনা মূল্যে নাটকটি উপভোগ করতে পারবেন। তবে আপাতত বিনা মূল্যে দেখা যাবে এক বছর। ’

হিল্লোল জানান, ভবিষ্যতে নাটকের পাশাপাশি চলচ্চিত্রও নির্মাণ করা হবে। এ ছাড়া মিউজিক, খেলাধুলা ও লাইফস্টাইল-বিষয়ক অনুষ্ঠানও থাকবে। আগামী ঈদের সময় পোর্টালটিতে ঈদের তিন দিনের অনুষ্ঠানমালার জন্য তিনটি এক ঘণ্টার নাটক নির্মাণ করা হচ্ছে বলে জানান তিনি।

নাটকটি নির্মিত হয়েছে বর্তমান প্রজন্মের স্বপ্ন, আশা, ইচ্ছা ও চাওয়া-পাওয়া নিয়ে। `সাইন আপ’ নাটকটিতে অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ, মুমতাহীনা টয়া, ঈশিকা খান, অলি, নিয়াজ মুর্শেদ ও নেলসনসহ অনেকে। নাটকের সুচনাসঙ্গীতে কণ্ঠ দিয়েছেন এলিটা।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, মে ২৭, ২০১৫
এমকে


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।