ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

কঙ্গনার জন্য অমিতাভের চিঠি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, মে ২৮, ২০১৫
কঙ্গনার জন্য অমিতাভের চিঠি অমিতাভ বচ্চন ও কঙ্গনা রানৌত

২০০৬ সালে ‘গ্যাংস্টার’ ছবি দিয়ে বলিউড পাড়ায় পা রাখেন কঙ্গনা রানৌত। এরপর উপহার দিয়েছেন নজরকাড়া সব ছবি।

তার অভিনীত ছবিগুলোর মধ্যে ‘লাইফ ইন এ মেট্রো’, ‘ফ্যাশন’, ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’ উল্লেখযোগ্য। ‘কুইন’ ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য পেয়েছেন জাতীয় পুরস্কার।

সম্প্রতি মুক্তি পেয়েছে আনন্দ এল রাই পরিচালিত ‘তনু ওয়েডস মনু রিটার্নস’। ছবিতে ‘তনু’ চরিত্রে তার অভিনয়ের প্রশংসা করতে কার্পণ্য করেননি বলিউডের নামি তারকারা।

স্বয়ং মাধুরী দীক্ষিত টুইট করে কঙ্গনাকে শুভেচ্ছা জানিয়েছেন। অন্য দিকে, এক অনুষ্ঠানে এভারগ্রিন বলি কুইন রেখা আপ্লুত হয়ে জনসমক্ষেই কঙ্গনার গালে চুমু খেয়ে বসেন।

তবে কঙ্গনার জীবনে সব থেকে বড় পাওয়া বোধহয় বিশেষ দু’টি চিঠি ও ফুলের তোড়া। আর সেই বিশেষ দু’টি চিঠি পাঠিয়েছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন।

একটি চিঠিতে কঙ্গনাকে অভিনন্দন জানিয়েছেন, অন্য চিঠিতে লেখা রয়েছে, ‘আমি নিজেকে ভাগ্যবান মনে করি যে, আমি সেই ইন্ডাস্ট্রির একজন যেখানে কঙ্গনার মতো অভিনেত্রীও রয়েছেন। ’ ছবিতে কঙ্গনার দ্বৈত চরিত্রের অভিনয় দেখে অভিভূত বিগ বি চিঠি লিখে অভিনন্দন জানিয়েছেন ২৮ বছর বয়সী এই অভিনেত্রীকে।

আর চিঠি পাওয়ার পর কঙ্গনা বলেছেন, আমার কাছে এ দু’টি চিঠি দু’টি মেডেলের সমান!

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, মে ২৭, ২০১৫
বিএসকে/এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।