ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

অপির উপস্থাপনায় বিভিন্ন অঙ্গনের তারকারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, মে ২৯, ২০১৫
অপির উপস্থাপনায় বিভিন্ন অঙ্গনের তারকারা ‘অপিস গ্লোয়িং চেয়ার’ অনুষ্ঠানে অপি করিম ও শমী কায়সার

অভিনেত্রী অপি করিম আবারও উপস্থাপনায় ফিরলেন। সেলিব্রেটি টক শো ‘অপি’স গ্লোয়িং চেয়ার’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করছেন তিনি।

এখানে তিনি ২৩ জন আমন্ত্রিত তারকার সঙ্গে কথা বলবেন। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা হলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুর, সাবেক সাংসদ ও অভিনেত্রী কবরী, অভিনয়শিল্পী মৌসুমী, রিয়াজ, ফেরদৌস, আফজাল হোসেন, সুবর্ণা মুস্তাফা, শম্পা রেজা, সারা যাকের, আবুল হায়াত, তারিক আনাম খান, জুয়েল আইচ, বিপাশা হায়াত, তৌকীর আহমেদ, শমী কায়সার, ওমর সানি, তিশা, সংগীতশিল্পী সামিনা চৌধুরী, শাফিন আহমেদ, ফাহমিদা নবী, ন্যান্‌সি, তাহসান এবং পশ্চিমবঙ্গের জনপ্রিয় লেখক ও ঔপন্যাসিক সমরেশ মজুমদার।

গাজী টেলিভিশনে প্রচারের জন্য অনুষ্ঠানটি নির্মাণ করা হয়েছে। এই অনুষ্ঠানে অতিথি হয়েছেন লেখক, সাংসদ, অভিনয়শিল্পী এবং গায়ক-গায়িকারা। অনুষ্ঠানটির নির্মাতা শাহরিয়ার শাকিল। তিনি বলেন, ‘আমাদের দেশের টিভি চ্যানেলগুলোতে এখন যেসব সেলিব্রেটি টক শো দেখানো হয় অপি’স গ্লোয়িং চেয়ার সেগুলো থেকে সম্পূর্ণ আলাদা। যা অনুষ্ঠানটি দেখলেই দর্শকেরা আন্দাজ করতে পারবেন বলে আশা করছি। ’

উপস্থাপনায় ফেরা প্রসঙ্গে অপি বলেন, ‘অনেকদিন পর আবারও ধারাবাহিক কোনো অনুষ্ঠানের উপস্থাপনা করলাম। মূলত অনুষ্ঠানের বিষয়বস্তুই এই কাজটি করতে আমাকে আগ্রহী করেছে। আশা করি প্রিয় তারকাদের নিয়ে নির্মিত এই আয়োজনটি সব শ্রেণির দর্শকদের ভালো লাগবে। ’

পরিচালক আরো জানিয়েছেন, অপি’স গ্লোয়িং চেয়ার অনুষ্ঠানটি আগামী ১২ জুন থেকে প্রতি শুক্রবার রাত নয়টা ১০ মিনিটে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, মে ২৯, ২০১৫
এমকে


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।