ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দীপিকার চোখে রণবীর অবিশ্বাস্য!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, মে ৩০, ২০১৫
দীপিকার চোখে রণবীর অবিশ্বাস্য! রণবীর সিং ও দীপিকা পাড়ৃকোন

মুগ্ধ দীপিকা পাড়ুকোন। জোয়া আখতারের ‘দিল ধাড়কানে দো’ দেখেই তার এই মুগ্ধতা।

বিশেষ করে রণবীর সিংকে অবিশ্বাস্য লেগেছে ২৭ বছর বয়সী এই অভিনেত্রীর। এককথায় নিজের প্রেমিকের এমন মনকাড়া অভিনয় দেখে গর্বে বুক ভরে গেছে তার।  

 

রণবীরের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ২৮ মে টুইটারে দীপিকা বলেন, ‘তুমি এমন অভিনয় করতে পারো!!?? ভালোবাসি বলে বলছি না, তুমি সত্যিই অবিশ্বাস্য! তোমাকে নিয়ে গর্ব হচ্ছে। ’ ওইদিন ছবিটি দেখার পর প্রশংসা করার জন্য তর সইছিলো না তার। তিনি আরও বলেছেন, ‘যা দেখলাম তা থেকে বেরোতে পারছি না!!! এটাই চলতি বছরে আমার জন্য বহুল প্রতীক্ষিত ছবি। সবারই এটা দেখা উচিত। ’

 

‘দিল ধাড়কানে দো’ মুক্তি পাবে আগামী ৫ জুন। এতে আরও অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার, আনুশকা শর্মা, অনিল কাপুর, শেফালি শাহ প্রমুখ। একটি পরিবারের সাগরে বেড়াতে যাওয়াকে ঘিরেই এর গল্প।

 

দীপিকা এখন রণবীর সিংয়ের সঙ্গে সঞ্জয়লীলা বানসালির পরিচালনায় ‘বাজিরাও মাস্তানি’তে অভিনয় করছেন। একই পরিচালকের ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’ ছবিতে কাজ করতে গিয়ে তারা একে অপরের প্রেমে পড়েন। তবে দু’জনে এখনও ডুবে ডুবেই জল খাচ্ছেন, স্বীকার করেননি প্রেমের কথা।

 

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মে ৩০, ২০১৫

বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।