ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সালমানের লকেটের দাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, জুন ১, ২০১৫
সালমানের লকেটের দাম সালমান খান

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ছবি ‘বজরঙ্গি ভাইজান’-এর ট্রেলারের অংশবিশেষ। এতে সালমানকে একটি লকেট পরতে দেখা গেছে।

আর তারপর থেকে সকলের নজর পড়েছে সেটার দিকে। এরই মধ্যে লকেটটির চাহিদা বেড়ে গেছে। এখন এটি বিক্রি হচ্ছে ৭১ হাজার ১৫৪  রুপিতে।

 

ছবিতে এতদিন বলিউডের এই অভিনেতাকে হাতে ব্রেসলেট পড়তে দেখা গিয়েছে। ভক্তরাও তার সেই ব্রেসলেট পরার বিষয়টি অনুসরণ করে এসেছেন। কিন্তু ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে তাকে দেখা যায় একটি বজরঙ্গি লকেট পরতে। কারণ এখানে তিনি একজন বজরঙ্গি ভক্ত। সালমানের নতুন এ স্টাইল ব্যাপক সাড়া ফেলেছে ভক্তদের মাঝে।

 

লকেটের প্রতি সালমান ভক্তদের আগ্রহ দেখে একটি ওয়েবসাইট একই রকম দেখতে লকেটটি বিক্রি করছে ৭১ হাজার ১৫৪ রুপিতে। কিন্তু এত চড়া দামও থামিয়ে রাখতে পারেনি ভক্তদের। তারা ইতিমধ্যে লকেটটি কেনার জন্য লাইন ধরেছেন। লকেটটির নাম দেওয়া হয়েছে ‘বজরঙ্গি লকেট’।  

 

‘বজরঙ্গি ভাইজান’ পরিচালনা করেছেন কবির খান। প্রযোজনা করেছেন সালমান খান। এতে সালমানের সহশিল্পী হিসেবে আছেন কারিনা কাপুর খান। ছবিটি মুক্তি পাবে আগামী ঈদে।

 

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুন ১, ২০১৫

বিএসকে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।