ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

৫০ নিয়ে চিন্তিত নন সালমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, জুন ২, ২০১৫
৫০ নিয়ে চিন্তিত নন সালমা সালমা হায়েক

রঙিন পর্দার তারকাদের বয়স বেড়ে যাওয়া মানে ক্যারিয়ারেরও ইতি টানা এমনটাই ধরে নেওয়া হয়। তবে বয়স বাড়লেও তা নিয়ে মোটেও চিন্তিত নন হলিউড তারকা সালমা হায়েক।

সামনে বছরেই বয়সের কোটায় অর্ধশতক ছুঁয়ে ফেলবেন মেক্সিকান এই অভিনেত্রী। তবে এখনও সৌন্দর্য্যের সবটুকুই নিজের কাছে আছে এমনটাই দাবি করেন তিনি।

 

‘ওকে’ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে সালমা বলেন, ‘আগে ভাবতাম, ৫০ বছর বয়সে আমি কেমন দেখতে হব। আর তা চিন্তা করে ভয় পেতাম। কিন্তু পঞ্চাশের কোটা ছুঁইছুঁই করে এখনও আমি যথেষ্ট সুন্দর, জীবনকে আমি খুব ভালোভাবেই উপভোগ করছি। ’

সালমা তার ৭ বছরের মেয়ে ভ্যালেন্টিনাকে নিয়ে একাকী জীবন যাপন করছেন। পাশাপাশি কাজ চালিয়ে যাচ্ছেন।  

 

কাজ নিয়ে ৪৯ বছর বয়সী এই অভিনেত্রী জানান, ‘হলিউডে ভাল নারী চরিত্র পাওয়া আসলেই কষ্টকর। যদিও এখন অভিনেত্রীরা কমেডি এবং অ্যাকশন ছবিতে অভিনয় করছে, যা সত্যিই ইতিবাচক দিক। তবে এখানে বয়সের বৈষম্যও আছে। আগে আমাকেই বলা হতো, ৩৫ বছরের পর আমি আর ছবি করতে পারব না। কারণ আমার সৌন্দর্য্য হারিয়ে যাবে। কিন্তু আমি তো ৫০-এ এসেও অভিনয় করে যাচ্ছি, গুরুত্বপূর্ণ চরিত্রে। ’

 

বাংলাদেশ সময়: ১১১৪ ঘন্টা, জুন ২, ২০১৫

বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।