ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঐশ্বরিয়ার সাত মিনিট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, জুন ৩, ২০১৫
ঐশ্বরিয়ার সাত মিনিট ঐশ্বরিয়া রাই বচ্চন

কান উৎসবের কথা। লরিয়াল প্যারিসের পণ্যদূত হিসেবে ঐশ্বরিয়া রাই বচ্চন সেখানে যাবেন, হাঁটবেন লালগালিচায়।

তাই তার প্রত্যাবর্তনের ছবি ‘জাজবা’র পোস্টার উন্মোচনের পরিকল্পনা করা হলো। হাতে সময় কম থাকায় ট্রেলার বানানো যায়নি। তাই সাত মিনিটের একটি দৃশ্য সঙ্গে নিলেন পরিচালক সঞ্জয় গুপ্ত। ওই দৃশ্য কানে মার্কেট বিভাগে সবাইকে মুগ্ধ করেছে।

‘জাজবা’য় অপহৃত হওয়া মেয়ের মায়ের চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বরিয়া। শব্দসজ্জার সুবাদে সাত মিনিটের ওই দৃশ্যে অ্যাশের অভিনয় নতুন মাত্রা পেয়েছে বলে শব্দসজ্জাকার রেসুল পুকুট্টির ভূয়সী প্রশংসা করেন পরিচালক। ৪১ বছর বয়সী এই অভিনেত্রীর মায়ের ভূমিকায় অভিনয় দেখে কানে জার্মান এক সমালোচকের চোখে জল চলে এসেছিলো। আমেরিকান আর ইউরোপীয় সমালোচকরাও মুগ্ধ।

জানা গেছে, আগামী সপ্তাহে ভারতীয় সংবাদমাধ্যমের জন্য একটি প্রেক্ষাগৃহে সাত মিনিটের দৃশ্যটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হবে। ছবিটি মু্ক্তি পাবে আগামী ৮ অক্টোবর।

এদিকে কানে গত ১৯ মে ভারতীয় প্যাভিলিয়নে ঢুকতে গিয়ে ঐশ্বরিয়াকে নীল রঙা পাস না থাকায় ২০ মিনিট দাঁড় করিয়ে রাখার যে গুঞ্জন উঠেছে তা মিথ্যা বলে উল্লেখ করেছেন তার প্রতিনিধি অর্চনা সদানন্দ।  

বাংলাদেশ সময় : ২২৩২ ঘণ্টা, জুন ৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।