ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রাজা শাহরুখ রানী প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, জুন ৪, ২০১৫
রাজা শাহরুখ রানী প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা চোপড়া ও শাহরুখ খান

এতদিন শুধু বলিউডের কিং খান হিসেবেই পরিচিতি ছিলো বলিউড অভিনেতা শাহরুখ খান। আর এবার সোশ্যাল মিডিয়ার কিং হয়ে গেলেন তিনি।

সম্প্রতি শাহরুখ ‘কিং অব সোশ্যাল মিডিয়া’ অর্থাৎ সোশ্যাল মিডিয়ার রাজা নির্বাচিত হয়েছেন।

 

সম্প্রতি এক প্রতিবেদনে জানানো হয়েছে, বিনোদন পোর্টাল বলিউড লাইফ ডটকম একটি সমীক্ষা করেছিল ভারত, রাশিয়া, যুক্তরাজ্য এবং মার্কিন যুক্তরাষ্ট্রের বিভিন্ন মানুষের মধ্যে। সেখানে ভক্তদের বিচারে সোশ্যাল মিডিয়ার রাজা হয়েছেন শাহরুখ খান এবং রানি হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

 

সোশ্যাল মিডিয়ার রাজা হওয়া প্রসঙ্গে শাহরুখ খান বলেন, ‘সারা দুনিয়ার এত মানুষ যে তাকে সমর্থন করেছেন, সেজন্য তিনি কৃতজ্ঞ। আর এর জন্য ধন্যবাদ জানিয়েছেন বলিউড লাইফ নামের ওই বিনোদন পোর্টালকে এবং ভক্তদের।

 

অন্যদিকে এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘আমি যখন মিস ওয়ার্ল্ডের খেতাব জিতেছিলাম তখন যতটা আনন্দিত ও আপ্লুত হয়েছিলাম, এখন সোশ্যাল মিডিয়ার রানি হয়েও একইরকম অনুভূতি হচ্ছে। ’ তাই বলিউড লাইফের এই সম্মানে ৩২ বছর বয়সী এই অভিনেত্রী আনন্দিত।  

 

সোশ্যাল মিডিয়ার রাজা ও রানি নির্বাচিত করা ছাড়াও, ওই সমীক্ষায় বরুন ধাওয়ান সেলফি কিং এর সম্মান পেয়েছেন, অর্জুন কাপুর সোশ্যাল মিডিয়ার সবচেয়ে জনপ্রিয় নবাগত তারকা, ফিটনেস আইকন নারী জ্যাকুলিন ফার্নান্দেজ, ফিটনেস আইকন পুরুষ টাইগার স্রর্ফ এবং জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী হিসেবে শ্রুতি হাসান সম্মান পেয়েছেন।

 

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, জুন ৪, ২০১৫

বিএসকে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।