ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ক্যাটরিনা দায়ী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, জুন ৪, ২০১৫
ক্যাটরিনা দায়ী! রেখা ও ক্যাটরিনা কাইফ

দীর্ঘদিন তাকে পর্দায় বড় চরিত্রে দেখা যায়নি। ‘সুপার নানি’ ছবিতে প্রধান চরিত্রে তিনি থাকলেও, সেই ছবি প্রেক্ষাগৃহে খুব বেশি দিন চলেনি।

এমন সময় আশার আলো হয়ে দেখা দিলো অভিষেক কাপুর পরিচালিত ‘ফিতু্র’ ছবি। এই ছবিতে রেখার থাকার কথা থাকলেও ছবিতে থাকছেন না তিনি।

 

তার এই না থাকার একমাত্র কারণ বলিউডের আরেক অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনাকে রেখা যে মোটেই ভালো চোখে দেখেন না। আর তাই নিয়েই ‘ফিতুর’-এ জটিলতা। চার্লস ডিকেন্সের লেখা ‘গ্রেট এক্সপেকটেশনস’ অবলম্বনে তৈরি হওয়া এই ‘ফিতুর’।  

 

এই ছবিতে ক্যাটরিনার বড়ো বোনের ভূমিকায় অভিনয় করছিলেন রেখা। মূল গল্পে মিস হাভিশামের চরিত্রটিকে ছবির গল্পে রাখা হয়েছে বেগম নামে। আর সেই ভূমিকায় রেখাই ছিলেন নির্মাতাদের প্রথম পছন্দ। এবং সেই হিসেবে প্রচারও চলছিলো। ‘ফিতুর’-এর যে ছবি এখনও পর্যন্ত সবাই দেখেছেন, সেখানে প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুর, অভিষেক কাপুর এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে রয়েছেন রেখাই। কিন্তু শেষ পর্যন্ত সরে গেলেন তিনি। আর তার জায়গায় এলেন টাবু।

 

শুটিং-এর প্রাথমিক কাজ দেখে নাকি পছন্দ হয়নি রেখার। তারপরে তিনি নির্মাতাদের জানান, কিছু অংশ তিনি আবার শুট করতে চান। মেহবুব স্টুডিও-তে তার শুটিং এর ব্যবস্থাও করা হয়েছিলো। কিন্তু তারপরেও নিজেকে সরিয়ে নেন তিনি।  

 

অন্যদিকে ছবির নির্মাতাদের তরফে ইউটিভির মুখপাত্র জানিয়েছেন, ‘ছবির প্রাথমিক শ্যুটিং শিডিউল অনেকটাই পাল্টেছে। এতে রেখার একটু সমস্যা হচ্ছিলো। কিছু কাজ ওই সময়ে আগে থেকেই ঠিক ছিলো। ’ যদিও যতোই ‘ডেট’-এর সমস্যার আজুহাত আসুক, মূলত ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ার কারণেই নিজেকে সরিয়ে নিলেন রেখা।

 

বাংলাদেশ সময়: ১৬১১ ঘন্টা, জুন ৪, ২০১৫

বিএসকে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।