ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

চার নম্বর খুন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, জুন ৫, ২০১৫
চার নম্বর খুন! ইলি আভরাম ও পত্রলেখা

থ্রিলার, ত্রিভুজ প্রেম আর যৌনতার সম্মিলনে বলিউডে ‘মার্ডার’ সফল ফ্রাঞ্চাইজিগুলোর একটি। এই সিরিজ নায়িকাদের জনপ্রিয়তা বাড়িয়ে দেয়।

‘মার্ডার’-এ মল্লিকা শেরাওয়াত, ‘মার্ডার টু’তে জ্যাকুলিন ফার্নান্দেজ আর ‘মার্ডার থ্রি’র সুবাদে অদিতি রাও হায়দারির ক্যারিয়ারে নতুন হাওয়া লেগেছিলো। এবার আসছে ‘মার্ডার ফোর’।

 

চার নম্বর কিস্তিতে অভিনয় করবেন দুই নায়িকা ইলি আভরাম ও পত্রলেখা। এটি পরিচালনা করবেন বিক্রম ভাট। যদিও নায়ক এখনও চূড়ান্ত হয়নি।

 

‘মার্ডার’-এর প্রথম দুটি পর্বে অভিনয় করেন এমরান হাশমি। তৃতীয় ছবিতে ছিলেন রণদীপ হুদা। তবে প্রথম দুটির তুলনায় তিন নম্বরটি অতো ব্যবসা করতে পারেনি। তাই এমরান আবার ফিরবে কি-না তা নিয়ে জল্পনা চলছে।  

 

অবশ্য সিরিজের অন্যতম প্রযোজক মহেশ ভাট বলে দিয়েছেন, ‘এমরান মার্ডার ফোর-এ থাকবেন না। তার আর ফ্রাঞ্চাইজির প্রয়োজন নেই। ’ দেখা যাক কার প্রতি ইলি ও পত্র লেখা প্রেমে মশগুল থাকেন।

 

ইলি আভরাম এর আগে ‘মিকি ভাইরাস’ ছবিতে অভিনয় করলেও জনপ্রিয়তা খুব একটা পাননি। অন্যদিকে পত্রলেখা ‘সিটি লাইটস’-এ কাজ করে সুনাম কুড়িয়েছেন। ‘মার্ডার ফোর’-এর সুবাদে তাদের নিয়ে তরুণদের মধ্যে উন্মাদনা তৈরি হবে বলে আশা বলিউড বিশ্লেষকদের।

 

বাংলাদেশ সময় : ১২১১ ঘণ্টা, জুন ৫, ২০১৫

বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।