ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

প্রেমে পড়ার গল্প জানালেন মাহি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, জুন ৫, ২০১৫
প্রেমে পড়ার গল্প জানালেন মাহি মাহিয়া মাহি/ ছবি: নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘হাজার কবিতা বেকার সবই তা তার কথা কেউ বলে না সে প্রথম প্রেম...। জনপ্রিয় এই গানের মত নিজের প্রথম প্রেমে পড়ার ঘটনার কথা স্বত:স্ফুর্তভাবে বললেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

কোনো লুকোচুরি রাখেননি তিনি। টানা ২ ঘন্টার বেশি সময় ধরে মাহি বেসরকারি রেডিও স্টেশন ‘রেডিও আমার’-এর জনপ্রিয় অনুষ্ঠান ‘আমার ভালোবাসা’ ৪ জুন রাত ১১টায় হাজির হয়েছিলেন এই তারকা।  

 

অনুষ্ঠানের শুরুতেই মাহি বললেন, ‘অনেক প্রেম আমার জীবনে আসলেও আমি আজ আমার প্রথম প্রেমের কথা বলতে চাই। যেটা আজও ভুলিনি। তখন আমি উত্তরা হাইস্কুলের নবম শ্রেনীর ছাত্রী। আমি কোচিং সেন্টারের এক শিক্ষকের প্রেমে পড়ি। তাকে সামনে দেখলেই আমার অন্যরকম এক অনুভুতি কাজ করতো। এক ভালোবাসা দিবসের দিনে সকলকে নিয়ে ক্লাসরুমে আড্ডা দিচ্ছিলেন তিনি। তখন সকলের নিকট তিনি জানতে চাইলেন সকলের ভালোবাসার কথা। আমি সোজা বলে দিলাম, আমি আপনাকে ভালোবাসি। এরপর তো বাসা গিয়ে দারুণ ভয় মনে কাজ করতে থাকলো। কারণ তিনি আমার আম্মুর মোবাইলে ফোন দিয়েছিলেন। আর আমার আম্মু অনেক শাসনে রাখতেন আমাকে।  

 

পরে তিনি আমাকে ফোনে বললেন রাতে ফোন দিবেন। সারারাত কথা হলো আমাদের। ভোরে তিনি বললেন, মাহি আই লাভ ইউ। এই রাতের কথা না শুধু তিন বছরের মতো সময় কেটেছিল আমাদের। এরপর সম্পর্কটা নানা কারণে টিকে না থাকলেও মনে আছে সেইসব স্মৃতি।  

বর্তমানে মাহি একজন জনপ্রিয় তারকা। আর মাহি না বিয়ে করলেও বিয়ে করেছেন তার সেই শিক্ষক প্রেমিক। চিত্রনায়িকা হবার পরও সম্পর্ক নতুন করে করার চেষ্টা করেছেন ওই স্কুল শিক্ষক। কিন্তু মাহির সাফ কথা, আমি যেই মানুষটিকে চিনতাম ও ভালোবাসতাম সেই মানুষটি তো আমাকে অবহেলা করেছে। আগের মানুষ এই মানুষের মধ্যে বিশাল পার্থক্য। বলতে বলতে এক সময় কান্নাও করেছে মাহি। অনুষ্ঠানে সঙ্গে এসেছিলেন মাহির বান্ধবী মৌ।  

 

পুরো অনুষ্ঠানটি সুন্দরভাবে উপস্থাপনা করেন দৈনিক নয়া দিগন্তের বিনোদন বিভাগের প্রধান ও লাভগুরু খ্যাত তামিম হাসান। তিনি বাংলানিউজকে বলেন, ‘ভালোবাসার গল্প নিয়ে করা এ অনুষ্ঠানটি শুরু থেকেই বেশ সাড়া পেয়েছি আমরা। গতকালের ‍অনুষ্ঠানটিও বেশ মজার ছিল। আমার মনে হয় প্রত্যেকটি মানুষের ভালোবাসার আবেগ এক। সে তারকা হোক বা সাধারন খেটে খাওয়া মানুষ হোক। ৩৫০তম পর্বে মাহিকে পেয়ে আমরাও বেশ খুশি ছিলাম। তাছাড়া শ্রোতারাও অনুষ্ঠানটি উপভোগ করেছেন। ’

 

এর আগে এ অনুষ্ঠানে ‍হাজির হন তাহসান-মিথিলা, হৃদয়-সুজানা. ফারুকি-তিশা, বৃন্দাবন দাশ- শাহানাজ খুশিসহ অনেক তারকা দম্পত্তি। অনুষ্ঠানে আরজে হিসেবে প্রতিদিন হাজির থাকেন আরজে শিমু ও টুটুল। অনুষ্ঠানটি প্রযোজনা করেন আরজে উদয়।  

 

লাভগুরু নিয়ে বিস্তারিত জানতে চোখ রাখুন এই ঠিকানায় :

https://www.facebook.com/TamimLoveGuru?fref=ts

 

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, জুন ৫, ২০১৫

এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।