ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

পাঁচ বছর পর ঢাকায় শ্রেয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, জুন ৫, ২০১৫
পাঁচ বছর পর ঢাকায় শ্রেয়া শ্রেয়া ঘোষাল

ভারতীয় কণ্ঠশিল্পী শ্রেয়া ঘোষাল এখন ঢাকায়। ‘শ্রেয়া ঘোষাল নাইট’ কনসার্টে অংশ নিতে দুপুর সাড়ে ১২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি।

বিকালে হোটেলে বিশ্রাম নিয়ে সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে আয়োজিত এ অনুষ্ঠানে গাইবেন শ্রেয়া।  

 

এর আয়োজক ‘বে এন্টারটেইনমেন্ট’। বিমানবন্দরে নেমে তাকে বাংলাদেশের সোহানা ইলেকট্রনিক্সের পরিচালক পিয়াসার সঙ্গে ছবি ওঠাতে দেখা যায়। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে শ্রেয়ার ঢাকায় আসার বিষয়টি নিশ্চিত করেছেন ‍অনুষ্ঠানটির দায়িত্বে থাকা মিডিয়া বিভাগের কর্মকর্তা আফরিদ হাসান।  

 

নুষ্ঠানে শ্রেয়া ঘোষালের পাশাপাশি আরও গাইবেন ভারতীয় সংগীতশিল্পী রিকেশ। তিনি ছাড়াও থাকবে নাচের দল এবং একাধিক কমেডিয়ান। কনসার্টের প্রমোশনাল এ্যান্ড টিকেট পার্টনার দ্য এজেন্সি সলিউশন।  

 

প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর জোবায়ের আহমেদ লিয়ন জানান, টিকেটের মূল্য রাখা হয়েছে যথাক্রমে ডায়মন্ড ১০ হাজার, প্লাটিনাম সাড়ে ৭ হাজার, গোল্ড ৫ হাজার ও সিলভার ৩ হাজার টাকা।

 

বাঙালি মেয়ে শ্রেয়া ঘোষাল ভারতের জিটিভির ‘সারেগামাপা’ সংগীত প্রতিযোগিতা জয়ের মাধ্যমে গানের ভুবনে আসেন। ২০০২ সালে বলিউডের দেবদাস চলচ্চিত্রের মধ্য দিয়ে তার প্লেব্যাকের অভিষেক হয়। দীর্ঘ পাঁচ বছর পর আবারও বাংলাদেশে আসলেন ভারতের এই জনপ্রিয় শিল্পী।

 

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, জুন ৫, ২০১৫

এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।