ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মাসজুড়ে বিশ্ববিদ্যালয়ে ইমন-মিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, জুন ৫, ২০১৫
মাসজুড়ে বিশ্ববিদ্যালয়ে ইমন-মিম বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের মধ্যে ইমন ও মিম

আসছে ঈদেই মুক্তি পাচ্ছে সময়ের আলোচিত ও ব্যায়বহুল চলচ্চিত্র ‘পদ্মপাতার জল’। ছবির প্রচারনায় ইতিমধ্যেই চলছে নানা ধরনের আয়োজন।

সেই ধারাবাহিকতায় এবার মাসজুড়ে এ ছবির শিল্পীরা যাচ্ছেন দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে। মাসব্যাপী এই আয়োজনে অংশ নিচ্ছেন ছবির অভিনয় শিল্পী ইমন-মিমসহ এ ছবির পরিচালক, গানের শিল্পী ও সংগীত পরিচালক, প্রযোজক প্রমুখ।  

 

এরইমধ্যে শিল্পী ও কলাকুশলীরা গিয়েছিলেন দুটি শিক্ষাপ্রতিষ্ঠানে। ৪ জুন সকাল সাড়ে ১১টায় তারা হাজির হয়েছিলেন বিইউএফটিতে [বিজিএমইএ ইউনিভাার্সিটি অব ফ্যাশন অ্যান্ড ট্যাকনোলজি] ও বিকেল সাড়ে ৪টায় যান ব্র্যাক ইউনিভার্সিটিতে।  

 

দুটো বিশ্ববিদ্যালয়েই শিক্ষার্থীদের সঙ্গে ‘পদ্মপাতার জল’ ছবির শুটিং অভিজ্ঞতা, গানসহ নানা বিষয় শেয়ার করেন শিল্পী ও কলাকুশলীরা। এরপর শিক্ষার্থীদের টিশার্ট উপহার দেন তারা।  

  

আগামী ৭ ও ৮ জুন ‘পদ্মপাতার জল’-এর শিল্পী কলাকুশলীরা যাবেন আইইউবি, স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি, সাউথ ইস্ট ইউনিভার্সিটি, ইউল্যাব ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের হোম ইকোনোমিক্স ইউনিটে।

 

প্রথম তিন দিনের আয়োজনে অংশ নিচ্ছেন ছবির নাযিকা বিদ্যা সিনহা মিম, নায়ক ইমন, অভিনেতা আবু হেনা রনি, পরিচালক তন্ময় তানসেন, চিত্রনাট্যকার গীতিকার লতিফুল ইসলাম শিবলি প্রমুখ।  

 

পর্যায়ক্রমে আরো অংশ নেবেন অভিনেতা অমিত হাসান, তারিক আনাম খান, নিমা রহমান প্রমুখ। ইমন এ প্রসঙ্গে বাংলানিউজকে বলেন, ‘চলচ্চিত্রের প্রতি তরুণ প্রজন্মকে উদ্বুদ্ধ করতেই আমাদের এই উদ্যোগ। আশা করছি ‘পদ্মপাতার জল’ ছবিটি দিয়ে নতুন প্রজন্ম আবারও হলমুখী হবে। ’

 

মিম বলেন, ‘মাসজুড়ে এই কার্যক্রম চলবে। প্রাথমিকভাবে ঢাকা ও আশেপাশের শিক্ষাপ্রতিষ্ঠানে যাচ্ছি। পর্যায়ক্রমে ঢাকার বাইরেরর শিক্ষা প্রতিষ্ঠানগুলোতেও যাব আমরা। ’

 

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, জুন ৫, ২০১৫

এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।