ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

লাভ গুরু টেলর সুইফট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, জুন ৫, ২০১৫
লাভ গুরু টেলর সুইফট টেলর সুইফট

টেলর সুইফট তার সুরের ছোয়া দিয়ে ভক্তদের মাতিয়ে রেখেছেন অনেক আগেই। কিন্তু এর বাহিরেও তার গুনের তালিকা ছোটো নয়।

 

সম্প্রতি এক অন্য অবতারে হাজির হয়েছেন তিনি। তা হলো ‘লাভ গুরু’র অবতার। বন্ধুবান্ধবের মধ্যে যারাই প্রেম বা বিয়ে নিয়ে সমস্যায় রয়েছেন, তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন ২৪ বছর বয়সী এই গায়িকা।  

 

তবে এই সাহায্যের হাত যে শুধুমাত্র ভালোবাসা থেকে একদিন বাড়িয়ে দিলেন, এমনটা নয়। এর জন্য রীতিমতো কোমড় বেঁধে নেমেছেন তিনি। করে ফেলেছেন একটি কোর্সও। তার ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছেন, ‘পরামর্শ দিতে ওর খুব ভালো লাগে। অনেক দিন ধরেই এরকম কিছু করার কথা ভাবছিলো। তাই অনলাইন একটি কোর্স থেকে প্রশিক্ষণও নিয়েছে। গত মাসে সার্টিফিকেট এসে গিয়েছে হাতে। তাই টেলর এখন একজন পেশাদার লাভ গুরু। ’

 

ঘনিষ্ঠ সূত্রে আরও জানা যায়, নিজের বান্ধবীদের তিনি শেখাচ্ছেন কীভাবে পুরুষদের কাছ থেকে বেশি ‘কমিটমেন্ট’ পেতে হয়।  

 

এখানেই শেষ নয় আপাতত তার থেকে যারা পরামর্শ নিচ্ছেন, সেই তালিকায় রয়েছে বেশ কয়েকটি হেভিওয়েট নামও। গিনেথ পলট্রোর সঙ্গে সম্পর্ক ভাঙার পর ক্রিস মার্টিন নাকি প্রেম করছেন জেনিফার লরেন্সের সঙ্গে। লরেন্সকে পরামর্শ দিচ্ছেন সুইফট। তালিকায় রয়েছেন এমা স্টোনও। অ্যান্ড্রূ গারফিল্ডের সঙ্গে যার প্রেম ভেঙে যাওয়ার মুখে গিয়ে দাঁড়িয়েছিলো এমনটাই শোনা গিয়েছিলো কিছুদিন আগে। কিন্তু সেই প্রেম আবার জোরা লেগেছে। অনেকেই বলছেন, এর কারণ নাকি টেলর সুইফট নিজেই।

 

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জুন ৫, ২০১৫

বিএসকে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।