ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মৌমিতার ‘বেপরোয়া প্রেমিক’ মারুফ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, জুন ৫, ২০১৫
মৌমিতার ‘বেপরোয়া প্রেমিক’ মারুফ কাজী মারুফ ও মৌমিতা মৌ/ ছবি: নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কাজী মারুফ ও মৌমিতা মৌ কিছুদিন আগে ফিরোজ খান প্রিন্সের পরিচালনায় ‘শোধ প্রতিশোধ’ নামে একটি ছবিতে অভিনয় করেন। এবার তারা কাজ করছেন ‘বেপরোয়া প্রেমিক’-এ।

এর মাধ্যমে পরিচালক হিসেবে যাত্রা শুরু করলেন ইমদাদুল হক মিজান।  

 

ছবিটিতে নাম ভূমিকায় দেখা যাবে মারুফকে। মেয়েদের সঙ্গে সম্পর্ক গড়লেও থিতু হন না তিনি। কিন্তু গ্রামের একটি মেয়েকে ভালোবাসার পর তার মন বদলে যায়। কিন্তু একসময় তারা একে অন্যকে হারিয়ে ফেলেন। তখন অন্য একটি ছেলে এই মেয়েটি জীবনে জড়িয়ে যায়। মৌমিতা অভিনয় করছেন গ্রামীণ মেয়ের ভূমিকায়।  

মৌমিতার সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে মারুফ বাংলানিউজকে বললেন, ‘ও অল্প সময়ে নজর কেড়েছে। আমার সঙ্গে ওর টানা দুটি ছবি সেটাই বলে দেয়। পরিশ্রম আর মনোযোগটা ধরে রাখলে অনেকদূর যাবে মৌমিতা। ’ 

 

এর আগে জাকির খানের পরিচালনায় ‘তোমার আছি তোমারই থাকবো’ (শ্রাবণ খান শুভ) এবং ‘তুই যে আমার’ (সায়মন) ছবি দুটি মুক্তি পেয়েছে। কয়েকদিনের মধ্যে সেন্সর বোর্ডে জমা পড়বে সায়মন তারিক পরিচালিত ‘মাটির পরী’ (সায়মন)।

 

মারুফের নায়িকা হওয়া প্রসঙ্গে মৌমিতা বললেন, ‘তিনি জনপ্রিয় অভিনেতা। তার সঙ্গে দুটি ছবি হাতে পাওয়া অবশ্যই ভালো লাগার ব্যাপার। আশা করি, আমাদের রসায়ন দর্শকদের ভালো লাগবে। ’

 

বাংলাদেশ সময় : ১৫৪৯ ঘণ্টা, জুন ৫, ২০১৫

জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।