ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

গ্রামীণ ইউনিক্লোর সঙ্গে তাহসান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, জুন ৫, ২০১৫
গ্রামীণ ইউনিক্লোর সঙ্গে তাহসান তাহসান / ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাপানের শীর্ষ পোশাকের ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লোর সঙ্গে চুক্তিবদ্ধ হলেন সংগীতশিল্পী-অভিনেতা তাহসান। প্রতিষ্ঠানটির সব ধরনের প্রচারণামূলক কার্যক্রমে যুক্ত থাকবেন তিনি।

আজ শুক্রবার (৫ জুন) রাজধানীর ফার্মগেটে ডেইলি স্টার সম্মেলন কেন্দ্রে এ উপলক্ষে সংবাদ সম্মেলন হয়েছে।

অনুষ্ঠানে তাহসান বলেন, ‘বিশ্বব্যাপী ইউনিক্লোর পোশাকের মান সমাদৃত। নিজেদের ব্যবসার সম্প্রসারণের পাশাপাশি বাংলাদেশের উন্নয়নে তারা ভূমিকা রাখছেন, তাই এ প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হওয়া। ’ তিনি আরও বলেন, ‘শুধু প্রচারণাই নয়, এই প্রতিষ্ঠানের মাধ্যমে সামাজিক ব্যবসায় যুক্ত হতে পেরে আমি গর্বিত। ’

সংবাদ সম্মেলনে গ্রামীণ ইউনিক্লোর ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা অনিশি সুহেই বলেন, ‘আমরা বাংলাদেশে ক্ষুদ্রভাবে যাত্রা শুরু করেছিলাম। এখন আমাদের মোট ৯টি স্টোর। আমাদের মূল লক্ষ্য এ দেশের মানুষের জন্য সাশ্রয়ী মূল্যে আরামদায়ক পোশাক সরবরাহ করা। আমরা ন্যায্য মূল্যে ও স্বল্প মুনাফায় বাংলাদেশের মানুষের জন্য পোশাক সরবরাহের প্রয়াস চালিয়ে যাচ্ছি। তাহসান খানকে সেলেব্রিটি পার্টনার হিসেবে নেওয়ার মাধ্যমে আমাদের ব্যবসায় সম্প্রসারণের প্রয়াস আরও একধাপ এগিয়ে যাবে। ’

জাপানের শীর্ষ ব্র্যান্ড ইউনিক্লো বাংলাদেশে ইউনিক্লো সোস্যাল বিজনেস বাংলাদেশ নামে যাত্রা শুরু করে ২০১০ সালের সেপ্টেম্বর মাসে। পরের বছর ব্যবসা শুরু হয় গ্রামীণ ইউনিক্লো নামে। ২০১৩ সালে ঢাকায় প্রথম স্টোর স্থাপন করা হয়। গ্রামীণ ইউনিক্লোর আরও তিনটি স্টোর চলতি মাসে উদ্বোধন করা হবে।

বাংলাদেশ সময় : ১৭৪৮ ঘণ্টা, জুন ৫, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।