ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রমজানে সজলের ‘প্রিয় মুহাম্মদ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, জুন ৬, ২০১৫
রমজানে সজলের ‘প্রিয় মুহাম্মদ’ সজল/ ছবি: নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চ্যানেল নাইন ও প্রাণের আয়োজনে দুই বছর আগে অনুষ্ঠিত ‘পাওয়ার ভয়েস’ প্রতিযোগিতায় সেরা হন সজল। ওই প্রতিযোগিতার একটি পর্বে চিরকুটের গান পরিবেশন করেছিলেন প্রতিযোগীরা।

সেখান থেকেই চিরকুটের ইমন চৌধুরীর সঙ্গে গান করার পরিকল্পনা ছিল সজলের। নিজের প্রথম একক অ্যালবামে সেটা বাস্তবায়ন করছেন সজল। ঈদ উপলক্ষে নতুন প্রযোজনা প্রতিষ্ঠান এম রেকর্ডসের ব্যানারে রমজানে বাজারে আসবে তার একক অ্যালবাম ‘প্রিয় মুহাম্মদ’।  

 

এদিকে এ অ্যালবামের ‘মিউ মিউ’ শিরোনামের একটি গান রেডিওফুর্তিতে প্রচার হচ্ছে। গানটির কথা লিখেছেন সাকিরা পারভীন। নজরুলসংগীত ‘ত্রিভুবনের প্রিয় মোহাম্মদ’, ‘এই গান’,‘দুঃস্বপ্ন’ ও ‘কতদূরে’ শিরোনামের গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

 

এ প্রসঙ্গে সজল বাংলানিউজকে বলেন, ‘অ্যালবামের কাজ প্রায় শেষ পর্যায়ে। আর গত ৩০ মে আমার বাবা মারা গিয়েছে। বর্তমানে বাসাতেই আছি। আর আমার প্রথম এককটি আগামী ১৫ রোজায় বাজারে আনার পরিকল্পনা রয়েছে। এ অ্যালবামের বেশিরভাগ গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন চিরকুট ব্যান্ডের ইমন। রক ধাঁচের গান থাকবে এ অ্যালবামে। ’

 

অ্যালবামে মোট গান থাকছে ছয়টি। কয়েকটি গানের সুর করেছে সজল নিজেই। গানগুলোর কথা লিখেছেন অনিক, সাকিরা পারভীন, ইমন চৌধুরী ও সজল।

 

অ্যালবাম প্রকাশের পর গানগুলোর মিউজিক ভিডিও করারও পরিকল্পনা রয়েছে বলে জানান সংগীতশিল্পী সজল।  

 

মিশ্র অ্যালবাম, বিজ্ঞাপনচিত্রের নেপথ্য গান ও দেশ-বিদেশে কনসার্টের পাশাপাশি চলচ্চিত্রের গানও গেয়েছেন সজল। ড. অরুপ রতন চৌধুরীর ‘স্বর্গ থেকে নরক’, ইফতেখার চৌধুরীর ‘সাড়ে তিন মণ’ ছবিতে থাকছে তার গাওয়া গান।

 

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, জুন ৭, ২০১৫

এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।